রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে করোনা টেস্ট কমেছে আক্রান্ত আরো ৮০ জন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১০:১৮ এএম

চট্টগ্রামে করোনা টেস্ট কমেছে। গত ২৪ ঘন্টায় ৬৩৬টি নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮০ জন। এ নিয়ে মোট আক্রান্ত ৫২ হাজার ৫২৪ জন।
এ সময়ে করোনায় একজনের মৃত্যু হয়েছে। রোববার সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন চট্টগ্রামে ৬টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাব, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।
বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ২১৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ২৩ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ১২৪টি নমুনা পরীক্ষা করে ২৬ জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২০৩টি নমুনা পরীক্ষা করে ৭ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৫টি নমুনা পরীক্ষা করে ৫ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৬০টি নমুনা পরীক্ষা করে ১৬ জন এবং চট্টগ্রাম মেডিক্যাল সেন্টার ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষা করে ৩ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন। সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৬৩৬টি নমুনা পরীক্ষা করা হয়। এতে আক্রান্ত হয়েছেন ৮০ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৬৭ জন এবং উপজেলায় ১৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন