শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে করোনায় দুই জনের মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১১:১৮ এএম

পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে নতুন করে দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলার মোট মৃত্যুর সংখ্যা ৫২।
জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, জেলার সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের চান্দুখালি গ্রামের শাহজাহান মৃধা (৬০) করোনার উপসর্গ নিয়ে গত ১৮ মে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতাল ভর্তি হলে তার নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হলে গতকাল ২২ মে রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এদিকে গতকাল ২২ মে রাতে পটুয়াখালীতে প্রাপ্ত রিপোর্টে মৃত শাহজাহান মৃধাকে কোভিড পজেটিভ বলে উল্লেখ রয়েছে।
এ ছাড়াও জেলার বাউফল উপজেলার মনোয়ারা বেগম (৫২)গত ১৮ মে করোনার উপসর্গ নিয়ে পটুয়াখালী ২৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি হলে তার নমুনা সংগ্রহ করা হয় ।পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে ঢাকা যাওয়ার পথে তিনি ১৮ তারিখ রাতে মারা যান। গতকাল ২২ মে রাতে পটুয়াখালীতে প্রাপ্ত রিপোর্টে মনোয়ারা বেগমের নমুনায় করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।
এদিকে বাউফল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা প্রশান্ত কুমার সাহাজানিয়েছেন, গত রাতে রিপোর্ট প্রাপ্তির পরে আজ তারা মনোয়ারা বেগমের সংস্পর্শে আসা পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করার ব্যবস্থা করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Yusuf ২৩ মে, ২০২১, ১১:৪৯ এএম says : 0
None can avoid death
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন