শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত ২৩৩, মৃত্যু ৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ২:২৯ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে এক রাতে পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চারজনই মারা গেছেন করোনা শনাক্ত হয়ে। আর একজন উপসর্গ নিয়ে মারা গেছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। রোববার রাতের বিভিন্ন সময় তাদের মৃত্যু হয়।
হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, বর্তমানে করোনা ওয়ার্ডে ১৪৯ জন ভর্তি রয়েছেন। এর মধ্যে ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে। বাকি ১০০ জন করোনা উপসর্গ রয়েছে। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। করোনা আক্রান্তদের মধ্যে আইসিইউতে ভর্তি রয়েছেন ১৪ জন। মৃতদের মধ্যে হাসপাতালের ২৯ নম্বর ওয়ার্ডে দুইজন, ১৬ নম্বর ওয়ার্ডে একজন, ২৫ নম্বর ওয়ার্ডে একজন ও আইসিইউতে একজনের মৃত্যু হয়েছে।
তিনি বলেন, শনিবার রাজশাহীর দুইটি ল্যাবে মোট ৮৬ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৩৪ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ২৮৫ জনের নমুনা পরীক্ষা করে ৬৯ জনের পজিটিভ আসে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুটি ল্যাবে শনিবার ৩১৯ জনের নমুনা পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে নতুন ভাবে রাজশাহী জেলায় ৭২ জন ও নাটোরের ১৪ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। এদিন ল্যাব দুটিতে ২৩৩ জনের নেগেটিভ শনাক্ত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন