শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় যুবলীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১১:৫৯ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় পরিবহনে চাঁদাবাজি ও মারধরের অভিযোগে দায়েরকৃত মামলায় যুবলীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে ছয়জনের নাম উল্লেখ করে আশুলিয়া থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন ওয়েলকাম পরিবহনের পরিচালক জিএম খসরুজ্জামান মিন্টু। রাতেই পুলিশ আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামি পাথালিয়া ইউনিয়ন যুবলীগের ২নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেনকে গ্রেফতার করে। মামলায় অন্য আসামিরা হল- মো. রানা, মো. তুহিন, স্বপন চিশতী, তারেক ও চান মিয়া।

আশুলিয়া থানার এসআই হারুন অর রশিদ বলেন, মামলা হওয়ার পরই উজ্জলকে গ্রেফতার করা হয়েছে। পলাতক অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তিনি বলেন, মিন্টুর ওয়েলকাম পরিবহনের ৬টি বাস নবীনগরের সড়কে চলাচল করে। উজ্জল ও রানা তার বাসের দেখা শোনার দায়িত্ব নেয়ার চেষ্টা করে আসছিল। শনিবার মিন্টু মোটরসাইকেলে নবীনগর আসলে উজ্জলসহ আরও কয়েকজন তার গাড়ি থামিয়ে ওই সড়কে পরিবহন চলাতে নিষেধ করে। গাড়ি সড়কে চালাতে চাইলে তাদের চাঁদা দিতে হবে। মিন্টু প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারধর করে চলে যায়।
ওয়েলকাম পরিবহনের পরিচালক জিএম খসরুজ্জামান মিন্টু বলেন, নবীনগর সড়কে গাড়ি চালাতে হলে তাদের চাঁদা দিতে হবে। তা না হলে গাড়ি চালাতে দিবে না। এছাড়া তারা আমাকে নবীনগরই থাকতে দিবে না। আমি কোনা উপায় না পেয়ে আইনের আশ্রয় নিয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন