মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রেলের টিকিট কালোবাজারি ৩ যুবকের কারাদন্ড

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০২১, ১২:০২ এএম

পার্বতীপুরে রেলওয়ের টিকেট কালোবাজারির দায়ে তিন যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল ভ্রাম্যমাণ আদালতের বিচারক পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার নাশিদ কায়সার রিয়াদ এ সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলো, পার্বতীপুর বেলাইচন্ডি ইউনিয়নের বান্নিরহাট গ্রামের প্রভাষ চন্দ্রের দুই ছেলে পলাশ চন্দ্র ও রতন চন্দ্র এবং বীরগঞ্জ উপজেলার কুমরপুর গ্রামের ধনঞ্জয় চন্দ্র রায়ের ছেলে হৃদয় চন্দ্র।

পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, শহরের নতুন বাজার কুদ্দুস মার্কেটে একটি কম্পিউটার দোকানের আড়ালে এই তিন যুবক অনলাইনে টিকেট কেটে কালোবাজারে উচ্চ মূল্যে বিক্রি করে আসছিল। গতকাল বেলা আড়াইটার দিকে তার নেতৃত্বে রেলওয়ে পুলিশ (জিআরপি), রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) ও রেলওয়ে গোয়েন্দা সংস্থার (আইবি) একদল সদস্য ‘হৃদয় টেলিকম’ এ অভিযান চালিয়ে বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৩১টি অনলাইন টিকেট, ১৭টি সিমকার্ড, একটি পেনড্রাইভ ও টিকেট কালোবাজারি কাজে ব্যবহৃত সাইনবোর্ডসহ পলাশ চন্দ্র, রতন চন্দ্র ও হৃদয় চন্দ্রকে হাতেনাতে আটক করা হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের সামনে নেয়া হলে ভ্রাম্যমাণ আদালত প্রত্যেককে ১৫ দিনের করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন