মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কেসিসি মেয়রের মামলায় আরেক সাংবাদিক কারাগারে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ২:৩৭ পিএম

খুলনা থানায় কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেকের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আজ বৃহষ্পতিবার সাংবাদিক এম এ সবুর রানাকে কারাগারে প্রেরণ করেছেন আদালত। এর আগে খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করেন আদালত। সবুব রানা রামপাল উপজেলার সিংগড় ঘুনিয়ার মৃত ডাঃ আজিজ মোল্লার ছেলে। তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক লোকসমাজের রামপাল প্রতিনিধি ও রামপাল প্রেস ক্লাবের সভাপতি।

আদালত সূত্রে জানা গেছে, ১৮ এপ্রিল এনটিভি’র খুলনা প্রতিনিধি আবু তৈয়ব মুন্সির ব্যবহৃত ফেসবুক আইডি থেকে খুলনা সিটি মেয়রের বিপক্ষে একটি স্ট্যাটাস দেয়া হয়। যে কারণে তিনি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হন। ওই ঘটনার পরে কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক খুলনা থানায় দু’জন সাংবাদিকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। ঐ দিন রাতে এনটিভি খুলনা প্রতিনিধি আবু তৈয়ব মুন্সিকে গ্রেপ্তার করে পুলিশ। ২১ দিন কারাগারে থাকার পর তিনি জামিনে মুক্ত হন।

বৃহস্পতিবার এ মামলার অপর আসামি সাংবাদিক এম এ সবুর রানা জামিনের জন্য আদালতে হাজির হন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ১ এর বিচারক শাহীদুল ইসলাম তার আবেদন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

আসামি পক্ষের আইনজীবী বেলাল হোসেন জানান, জামিনের জন্য আবেদন করলে নিম্ন আদালতে না মঞ্জুর করেছেন। তিনি এ জন্য উচ্চ আদালতে আবেদন করবেন বলে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন