শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডা. ডোনারের জন্য দোয়া কামনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ৬:৫৬ পিএম

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) নির্বাহী পরিচালক অসুস্থ অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের জন্য দোয়া কামনা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জুন) দুপুরে জেডআরএফের ওয়ার্কিং কমিটির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়- বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের শুরু থেকেই বিভিন্ন কর্মসূচি নিয়ে দেশের গরিব, অসহায় ও দরিদ্র মানুষের পাশে রয়েছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।

এসব কাজের নেপথ্যে থেকে যিনি কাজ করেন তিনি আমাদের অত্যন্ত শ্রদ্ধেয় ও সম্মানিত জেড আর এফ- এর নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার।

জেডআরএফের প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশনায় ও নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সার্বিক তত্ত্বাবধানে জেডআরএফের উদ্যোগে অসংখ্য কর্মসূচি পালন করা হয়েছে এবং হচ্ছে।

উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ, দেশের সমস্ত বেসরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগের কর্মরতদের জন্য পিপিই সরবরাহ, হাত ধোয়ার বেসিন স্থাপন, হটলাইনে মেডিকেল সেবা প্রদান, রোগীর বাড়িতে গ্যাসের সিলিন্ডার প্রদান ইত্যাদি

কিন্তু অধ্যাপক ফরহাদ হালিম ডোনার নিজেই গত কিছুদিন আগে অসুস্থ হয়ে আল্লাহর রহমতে আমাদের মাঝে ফিরে এসেছেন।

আবারো গত ক’দিন ধরে তাঁর শরীর ভালো যাচ্ছে না। চিকিৎসকের পরামর্শে আগামী শনিবার (৫ জুন) তাঁর এনজিওগ্রাম করা হবে।

এমতাবস্থায়, তাঁর রোগমুক্তির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করতে জেড আর এফ-এর সকল সম্মানিত সদস্যসহ দেশবাসীর কাছে আহ্বান জানানো যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন