ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খেলাধুলা

পারেননি তামীম, হেরেছে পেশোয়ার

প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আগের টানা দুটি ম্যাচে হাফ সেঞ্চুরি করে জিতিয়েছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামীম ইকবাল। তবে তৃতীয় ম্যাচে জ্বলেনি তার ব্যাট, হেরে গেছে তার দল পেশোয়ার জালমিও। কম রানের পুঁজি নিয়ে দারুণ লড়াই করেছে তামীমের দল। কিন্তু শেষ রক্ষা হয়নি, এক বল বাকি থাকতে কোয়েটা গø্যাডিয়েটর্সের কাছে ৩ উইকেটে হেরেছে তারা।
গেল পরশু রাতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকেটে ১৩৫ রান করে পেশাওয়ার। আগের দুই ম্যাচে অর্ধশতক করা বাঁ হাতি ওপেনার তামিম এদিন ১৯ বলে ১৪ রান করে ফিরে যান। সেই ওভারেই আরেক উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজকে ফিরিয়ে দেন মোহাম্মদ নওয়াজ। শেষের দিকে ঝড় তোলেন ড্যারেন স্যামি। ৩১ বলে সর্বোচ্চ ৪৮ রান করেন তিনি। এছাড়া মিডল অর্ডার ব্যাটসম্যান শহিদ ইউসুফ করেন ২১ রান। ২৯ রানে তিন উইকেট নিয়ে কোয়েটার সেরা বোলার নওয়াজ।
জবাবে ১৯ ওভার ৫ বলে ৭ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় কোয়েটা। সর্বোচ্চ ৩৫ রান আসে কেভিন পিটারসেনের ব্যাট থেকে। এছাড়া ২১ রান করেন অধিনায়ক সরফরাজ আহমেদ। ১৮তম ওভারে পিটারসেন ফিরে গেলে চাপে পড়ে যায় কোয়েটা। শেষ দুই ওভারে ১৭ রান প্রয়োজন থাকায় সম্ভাবনা জেগেছিল পেশাওয়ারের। কিন্তু এল্টন চিগুম্বুরা (৭*) ও আনোয়ার আলি (১০*) তাদের হতাশ করে দলকে দারুণ জয় এনে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন