শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১০:২৪ এএম

বগুড়ায় ঢাকা রংপুর মহাসড়কে একটি বাস ও মিনিট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছে। নিহত ব্যক্তির নাম আবুল হোসেন। সে মিনি ট্রাক এর ড্রাইভার বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার সকালে বগুড়া সদর উপজেলার বারপুর এলাকার এসওএস স্কুল এন্ড কলেজ সংলগ্ন সুবিল খাল ব্রীজের উপর এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, রংপুরের দিক থেকে ঢাকাগামী সবজি (টমেটো) বাহী একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো ন- ১৯- ৩৪৪০) এর সাথে ঢাকা থেকে আসা নাবিল পরিবহন (ঢাকা মেট্রো ব- ১৪-৭২৭৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই ট্রাকের ড্রাইভার মারা গেলেও হেলপার পালিয়ে যায়।

অপরদিকে পুলিশ নাবিল পরিবহন নামক কোচটি আটক করেছে এবং দুর্ঘটনার শিকার হওয়া ট্রাকটি উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছে। নিহত আবুল হোসেন কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার মৃত সবুজ হোসেন এর পুত্র বলে জানা গেছে।

ঘটনাস্থলে হাইওয়ে পুলিশের একটি টিম, উপশহর পুলিশ ফাঁড়ির একটি টিম এবং ফায়ার সার্ভিস এর সদস্যরা উপস্থিত থেকে যান চলাচল স্বাভাবিক করেছে। পুলিশ ট্রাকের ভেতর থেকে গাজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে। এথেকে ধারনা করা হচ্ছে ট্রাকের ড্রাইভার অতিরিক্ত গাজা সেবন করার কারণেই এই দুর্ঘটনাটি ঘটেছে।

এব্যাপারে উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুর রশিদ জানান, নিহত ব্যক্তির সুরতহাল রিপোর্ট প্রস্তুতির জন্য লাশ শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবারের সদস্যদের সাথেও যোগাযোগ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন