ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

খেলাধুলা

বার্সা স্কুলে মেসি, সুয়ারেজ ও পিকের ছেলে

প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ২০৩৫ সাল। আরো একটা ট্রেবল ঘরে তুলল বার্সেলোনা। থিয়াগো মেসি এবং বেনজামিন সুয়ারেজ মিলে করেন শতাধিক গোল। ওদিকে পিতার নাম উজ্জ্বলতর করে চলেছেন রক্ষণের দৃড় সেনানী ও দলীয় অধিনায়ক মিলান পিকে।
এমন বাস্তবতা অবশ্য এখনো দূর ভবিষ্যত। তবে সেই পথে এক ধাপ এগুলো লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও জেরার্ড পিকের ছেলেরা। তিনজনই ভর্তি হয়েছেন ফুটবল ক্লাব বার্সেলোনার স্কুলে। বার্সেলোনা ভিত্তিক দৈনিক মুন্ডো দিপোর্তিভোর বরাত দিয়ে ইএসপিএন এমন তথ্যই দিয়েছে। তিন থেকে পাঁচ বছরের মধ্যে ২৫ জনেরও বেশি বাচ্চা ভর্তি হয়েছে এই স্কুলে। তাদের মধ্যে আছে মেসি, সুয়ারেজ ও পিকের ছেলেরাও। থিয়াগো ও মিলানের বয়স ইতোমধ্যে তিন ছাড়িয়েছে, বেনজামিনও সামনের মাসে তিনে পা রাখবে। গতকাল ও পরশু তাদের অনুশীলনের সময় পাশে ছিলেন মেসি, সুয়ারেজ ও পিকে। পিকের স্ত্রী ও বিশ্ব বরেণ্য সংগীত শিল্পী শাকিরা ছেলের ফুটবল ভবিষ্যত নিয়ে বলেন, ‘মিলান এখনো ফুটবল সম্পর্কে কিছুই বোঝে না। তবে সে বার্সার অনেক বড় ভক্ত। সে বার্সার জার্সি পরে ও বল সাথে নিয়ে ঘুমোতে যায়। কোন ম্যাচই সে মিস করতে চায় না।’
সময়ই বলে দেবে কোথায় যাবেন থিয়াগো, বেনজামিন ও মিলানরা। তবে তাদের পিতার অর্ধেক গুণও যদি তারা পান, তাতেও যে মন্দ হবে না তা বলাই যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন