শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

‘গ্রাহক সেবা বাড়াতে প্রযুক্তি ব্যবহার করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১২:০৬ এএম

সেবা বৃদ্ধিতে প্রযুক্তির ব্যবহার বাড়ানো আবশ্যক। ডেসকো এলাকায় স্ক্যাডা, ভূগর্ভস্থ তার, উপকেন্দ্র ও আধুনিক প্রযুক্তি স্থাপনের কার্যক্রম দ্রুততার সঙ্গে সম্পন্ন করতে হবে। চাহিদা মোতাবেক দ্রুত গ্রাহক সেবা বৃদ্ধির নির্দেশ দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।
গতকাল অনলাইনে ডেসকো এলাকায় ২৪টি ৩৩/১১ কেভি সাবস্টেশন স্থাপনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, নির্ধারিত সময়ের মধ্যেই কাজ সম্পন্ন করতে না পারলে ফিন্যান্সিয়াল ও ইকোনমিক্যাল যে ক্ষতি হবে, তার প্রভাব দীর্ঘমেয়াদী হবে। ২৪টি ৩৩/১১ কেভি সাবস্টেশন ডিজাইন, সরবরাহ, ইন্সটলেশন ও কমিশনিং করতে গত ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর ১৮ মাসের মধ্যে কাজ শেষ করার জন্য এডিবির অর্থায়নে ডেসকোর সঙ্গে সিমেন্স লিমিটেড ইন্ডিয়া, সিমেন্স বাংলাদেশ কনসোটিয়ামের সঙ্গে চুক্তি কার্যকর হয়। এ কাজে বিলম্ব হওয়া ক্ষোভ জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, কাজগুলো থার্ড পার্টি দিয়ে গুণগতমান সম্পর্কে পুনপরীক্ষা করা প্রয়োজন।
তিনি বলেন, ডেসকো এলাকায় স্ক্যাডা, ভূগর্ভস্থ তার, ভূগর্ভস্থ উপকেন্দ্র ও আধুনিক প্রযুক্তি স্থাপনের কার্যক্রম দ্রুততার সাথে সম্পন্ন করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন