শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় করোনায় ৪ জনের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ৭:২৯ পিএম

বগুড়ায় করোনার মৃত্যু সংখ্যা বাড়ছেই। গত ২৪ ঘন্টায় এক নারীসহ করোনায় আরও ৪জন প্রাণ হারিয়েছেন। ফলে গত তিনদিনের হিসেবে করোনায় মৃত্যু হক ১১জনের।

মৃতের তালিকায় নতুন যুক্ত হওয়া ৪জন হলেন- নওগাঁ জেলার আব্দুর রউফ(৭৬), বগুড়া গাবতলী উপজেলার দুদু প্রামাণিক(৬৭), নওগাঁর অজিত কুমার(৩০) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার মাহফুজা(৬০)।

এদের মধ্যে আব্দুর রউফ টিএমএসএস হাসপাতালে, অজিত ও মাহফুজা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতাল এবং দুদু প্রামাণিক মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগেরদিন বৃহস্পতিবার (১৭ জুন) জেলায় ৩জন এবং বুধবার(১৬ জুন) ৪জন করোনায় প্রাণ হারান।
বিষয়টি নিশ্চিত করেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুররহমান তুহীন।

সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী জেলায় গত ২৪ ঘন্টায় ২৭৪ নমুনার ফলাফলে নতুন করে ৬১জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ২২ দশমিক ২৬শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ৩৪জন। নতুন আক্রান্ত ৬১জনের মধ্যে সদরের ৪৯জন, শিবগঞ্জ ৪জন, আদমদীঘি ৩জন, সোনাতলা ২জন, শেরপুর ২জন এবং কাহালুতে একজন আক্রান্ত হয়েছেন।
ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন জানান, জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১২ হাজার ৭৫৭জন এবং সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছ ১২ হাজার ১৩৫জনে ।
এছাড়া নতুন করে ৪জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৩৪০জনে উঠলো এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৮২জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন