ঢাকা রোববার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮, ১৪ যিলহজ ১৪৪২ হিজরী

খেলাধুলা

ভারতের অনুরোধে ক্যারিবিয়ান সুপার লিগে সূচি বদল!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২১, ১২:০১ এএম

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের অনুরোধ মেনে নিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। আইপিএল ও সিপিএল যেন একই সময়ে না হয়, দুই বোর্ডই এই বিষয়ে সম্মত হয়েছে। তাই এগিয়ে আনা হচ্ছে ক্যারিবিয়ানদের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টের সূচি।

সিপিএলের সূচি বদলের জন্য বিসিসিআই সেক্রেটারি জয় শাহ সিপিএল সিওও পিট রাসেলের সঙ্গে কথা বলেন। পরে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের সঙ্গেও আলোচনা করেন জয় শাহ। এরপরই ক্যারিবিয়ান ক্রিকেট কর্তৃপক্ষ সূচিতে পরিবর্তন আনতে রাজি হয়। বিষয়টি নিশ্চিত করেন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ সভাপতি রিকি স্কেরিট, ‘সিপিএল ও আইপিএলের মসৃণ পথচলা নিশ্চিত করতে সর্বোচ্চ চেষ্টা করছে সিডব্লিউআই, দুই প্রতিযোগিতার সূচি যেন সাংঘর্ষিক না হয়।’

গত এপ্রিলেই সিপিএলের সূচি প্রকাশ করে ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট কিটস অ্যান্ড নেভিসে আগামী ২৮ আগস্ট শুরু হয়ে ১৯ সেপ্টেম্বর শেষ হওয়ার কথা টুর্নামেন্টটি। নতুন সূচিতে তিন দিন আগে শুরু হবে টুর্নামেন্টটি। আগামী ২৫ আগস্ট শুরু হয়ে ১৫ সেপ্টেম্বর শেষ হবে সিপিএল। আর আইপিএলের বাকি অংশ শুরু হতে পারে ১৮ বা ১৯ সেপ্টেম্বর।

ইংল্যান্ডের বিপক্ষে ভারতের সিরিজ শেষ ১৪ সেপ্টেম্বর। এরপর অক্টোবরে হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। মাঝের এক মাস সময় কাজে লাগিয়েই আইপিএলের ফাইনালসহ বাকি ৩১টি ম্যাচ শেষ করতে চায় বিসিসিআই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন