বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উন্নয়ন কাজের ভিত্তি স্থাপন

স্টাফ রিপোটার, বান্দরবান : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০৩ এএম

বান্দরবানে ২টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। গতকাল সোমবার সকালে রোয়াংছড়ি বাস টার্মিনাল ভবন নির্মাণ ও রোয়াংছড়ি বাস স্টেশন পাড়ায় ফুটওভারব্রিজ নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। পাবত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অথ্যায়নে দুই কোটি ২৫ লাখ টাকা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয় এগুলো হচ্ছে, রোয়াংছড়ি বাস টার্মিনাল ভবন নির্মাণ ও রোয়াংছড়ি বাস স্টেশন পাড়ায় ফুটওভারব্রিজ নির্মাণ।
উদ্ধোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথি পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং এই সরকারের আমলে রাস্তা ঘাট, ব্রিজ, মন্দির, মসজিদ, গীর্জাসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ হচ্ছে আর এর সুফল পাচ্ছে এলাকার সাধারণ জনগণ।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার, পৌর মেয়র মো. ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, নির্বাহী ম্যাজিস্ট্রাট অমিত রায়, সদর উপজেলার চেয়ারম্যন একেএম জাহাঙ্গীর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক আবদুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, শৈলশোভা পরিবহন মালিক সমিতির সভাপতি আবদুল কুদ্দুসসহ বিভিন্ন পরিবহন মালিক, শ্রমিক ও আওয়ামী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন