ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

২৪ ঘন্টায় দুই জনের মৃত্যু, আক্রান্ত ১২৩ সংক্রমনের হার ৪৮.৮০ এ পৌঁছেছে

দিনাজপুরে করোনা সংক্রমন বেড়েই চলেছে

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১০:৫১ এএম

সীমান্তবর্তী জেলা দিনাজপুরে করোনা প্রতিরোধ সম্ভব হচ্ছে না। সবচেয়ে আক্রান্ত হচ্ছে সদরে। দিনাজপুর সিভিল সার্জনের দেয়া তথ্য মতে গত গত ২৪ ঘন্টায় আরো ২ জনের মৃত্যু এবং ১২৩ জন নুতনভাবে করোনা রোগী শনাক্ত হয়েছে। শনাক্তের শতকরা হার ৪৮ দশমিক ৮০ শতাংশ। জেলায় এ পর্যন্ত মৃতের সংখ্যা দাড়ালো ১৫৩। ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহন করা হয়েছে ৩১০ টি। এরমধ্যে পরীক্ষা করা হয়েছে ২৫২ টি। জেলায় এ পর্যন্ত করোনা পজিটিভের মোট শনাক্ত হয়েছে ৭০৬৬ জন। এসময়ে সুস্থ হয়েছে ৫৮৪৯ জন। হাসপাতালে ভর্তি হয়েছে ১০৯ জন।
এদিকে গত ১৫ জুন থেকে শুরু হওয়া সাতদিনের লোক ডাউন আগামীকাল ২২ জুন থেকে ২৮ জুন পর্যন্ত বাড়ানো হয়েছে। প্রথম দফার লোক শেষ হবে আজ সোমবার মধ্যরাতে। এদিকে ২য় দফার লোক ডাউনে দোকান, রেষ্টুরেন্ট গণ পরিবহন বন্ধের পাশাপাশি কাঁচা বাজারের সময়সীমা কমিয়ে সকাল ৬ থেকে বেলা ২টা পর্যন্ত করা হয়েছে।
কঠোর লোক ডাউনে মানুষকে বাড়ীতে আটকানো সম্ভব না হওয়ায় প্রশাসন পৌর এলাকার বিভিন্ন মহল্লা প্রবেশদ্বারে বাঁশ দিয়ে ব্যারিকেড দিয়েছে। তার পরও মানুষ কোন না কোন অজুহাতে বের হচ্ছেই। শহরে ইজি বাইক ট্রাকটর আর মোটরসাইকেলে দৌরাত্বে অনেক জায়গায় যানজটের সৃষ্টি হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন