শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮, ২৬ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে বাসের ধাক্কায় কাপড় ব্যবসায়ী নিহত, আহত ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:১৭ পিএম

বেগমগঞ্জে বাসের ধাক্কায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরো দু’জন গুরুতর আহত হয়েছে।

নিহত মো.জাহাঙ্গীর (৩৯) উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের পাটোয়ারী বাড়ির মৃত আব্দুল হকের ছেলে। সে স্থানীয় পন্ডিত বাজারে কাপড়ের ব্যবসা করত। আহতরা হলো, নিহত যুবকের মা হোসনে আরা বেগম (৬০), ইজি বাইক চালক নুরনবী (৬০)। আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

গতকাল সোমবার দুপুর ১টা ২০মিনিটের দিকে লক্ষীপুর টু ঢকা আঞ্চলিক মহাসড়কের নরোত্তমপুর রাস্তার মাথা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুত্বর আহত অবস্থায় জাহাঙ্গীরকে উদ্ধার করে নোয়াখালী সদরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) কাউছার আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, দুপুর ১টা ২০মিনিটের দিকে ঢাকা থেকে লক্ষীপুর গ্রামী ইকোনো এক্সপ্রেসের যাত্রীবাহী বাস সোনাইমুড়ী টু ঢাকা আঞ্চলিক মহাসড়ের নরোত্তমপুর রাস্তার মাথায় পৌঁছলে পাশের গ্রামের সংযোগ সড়ক থেকে একটি ব্যাটারী চালিত ইজিবাইক হঠাৎ প্রধান সড়কে উঠে পড়ে। এ সময় বেপরোয়া গতির বাসের পেছনের অংশের ধাক্কায় অটোরিকশার তিনজন যাত্রী গুরুত্বর আহত। পরে স্থানীয়রা বাসটিকে আটক করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ বাসটি তাদের হেফাজতে নেয়। তবে বাসটির চালক কৌশলে পালিয়ে যায়। আহতদের মধ্যে, জাহাঙ্গীরকে নোয়াখালী সদরের একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. জোবাইরুল হক জানান, বাসটি পুলিশ জব্দ করেছে। ক্ষতিগ্রস্থ পরিবারের অভিযোগের আলোকে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন