শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসকদের কঠোর হবার নির্দেশ

বিশেষ সংবাদদাতা, যশোর | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:২০ পিএম

দক্ষিণ- পশ্চিমাঞ্চলের জেলাগুলোতে করোনার সংক্রমণ উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় জেলা প্রশাসকদের কঠোর হবার নির্দেশ দেয়া হয়েছে।

সার্বিক পরিস্থিতি পর্যালোচনা ও করণীয় বিষয়ক সভা ভিডিও কনফারেন্দিং এর মাধ্যমে সোমবার রাতে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সভায় জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টদের লকডাউন কঠোরভাবে বাস্তবায়নের নির্দেশ দেন তিনি।

সভায় গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়। মাস্ক না পরা সহ যে কোন ধরণের শৈথিল্য প্রদর্শনের বিরুদ্ধে জেলা প্রশাসকদের কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন মন্ত্রিপরিষদ সচিব। এছাড়া জনগণকে সচেতন করতে নিয়মিত মসজিদে জুম্মার খুতবায় কোরআন ও হাদীসের আলোকে আলোচনা করার জন্য ইমাম ও খতিবদের প্রতি আহবান জানান। যে সকল জেলায় স্থানীয়ভাবে কঠোর লকডাউন চলছে সে সকল জেলায় পণ্যবাহী ট্রাক ছাড়া অন্য কোন যানবাহন চলতে না দেওয়ার সিদ্ধান্ত হয়।

খুলনা প্রান্তে খুলনার বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন, পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা, রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের পরিচালক ডাঃ রাশেদা সুলতানা এবং সকল জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও সার্বিক ব্যবস্থাপনা কমিটির সদস্যরা ভিডিও কনফারেন্সিং এ যুক্ত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন