মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

সহজ ডটকমে আফগান সিরিজের টিকিট

প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ২৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ। এই সিরিজের সিরিজের টিকিট বিক্রয়ের স্বত্ব পেয়েছে সহজ ডটকম। ব্যাংকের মাধ্যমে না ছেড়ে ২০১১ বিশ্বকাপ, ২০১২ ও ২০১৪ টি-২০ বিশ্বকাপের মত এবারও অনলাইনে টিকিট বিক্রিরি সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। এজন্য সহজ ডটকমের সহায়তা নিয়েছে বিসিবি। প্রতিষ্ঠানটির অনলাইনে গতকাল বিকাল থেকেই পাওয়া যাচ্ছে আফগানিস্তান সিরিজের টিকিট। অনলাইনের পাশাপাশি আগের মত মিরপুর ইনডোর স্টেডিয়ামেও সরাসরি টিকিট বিক্রয় করা হবে। ম্যাচের দিন সকাল থেকে সরাসরি টিকিট কিনতে পারবেন ক্রিকেটভক্তরা।
এবারের সিরিজে পূর্ব স্ট্যান্ডের টিকিটের মূল্য সর্বনিম্ন ১০০ টাকা ধার্য করা হয়েছে। আর সর্বোচ্চ ১০০০ টাকায় পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের (উত্তর/দক্ষিণ) টিকিট। এছাড়া শহীদ মুস্তাক/জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা ও উত্তর/দক্ষিণ স্ট্যান্ড ১৫০ টাকা।
একজন সর্বোচ্চ তিনটি টিকিট কিনতে পারবেন। এ জন্য সহজ ডটকমের নিজস্ব ওয়েবসাইটে গিয়ে ফরম পূরণ করতে হবে আগ্রহীদের। সেখানে তাকে একটি মোবাইল নাম্বার ও ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি দিয়ে ফর্ম পূরণ করতে হবে। টিকিটের মূল্য মোবাইল ক্যাশ ও ক্রেডিট কার্ডের মাধ্যমে প্রদান করতে হবে। ফরম পূরণ করার পর একটি রিসিট পাবেন ক্রেতা। এ রিসিটসহ রাজধানীর নির্ধারিত সাতটি লোট্টোর শো-রুমে গিয়ে টিকিট সংগ্রহ করতে হবে। এ সময় ক্রেতাকে ফরম রেজিস্ট্রেশনের সময় যে মোবাইল দিয়ে পূরণ করবে সে মোবাইল নিয়ে যেতে হবে। পাশাপাশি ব্যবহৃত ফটো আইডিটিও নিয়ে যেতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন