সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউন কার্যকর করতে ফুলবাড়ীতে কঠোর অবস্থানে প্রশাসন

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৬:০০ পিএম

সারা দেশে করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকার লকডাউন ঘোষনা করেছেন। ঘোষিত লকডাউন ও বিধিনিষেধ কার্যকর করতে কঠোর অবস্থানে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসন,থানা পুলিশ ও বিজিবি সদস্যরা।
বৃহস্পতিবার লকডাউনের ১ম দিনে ফুলবাড়ী উপজেলার পৌর শহরের বাজার সহ বিভিন্ন এলাকায় জনগণকে সচেতন করতে এবং সরকার ঘোষিত লকডাউনের বিধি-নিষেধ কার্যকর করতে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন এর নেতৃত্বে সকাল থেকে দিন ব্যাপী ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন বলেন, বার বার বলা সত্বেও অনেকে বিধিনিষেধ মানছেন না, গোপনে দোকান খোলা রাখছেন,যেখানে সেখানে আড্ডা দিচ্ছেন, এখনো সময় আছে নিজের জন্য পরিবারের জন্য বিধিনিষেধ মেনে চলুন,নইলে পরিস্থিতি আরো ভয়াবহ হতে পারে। যদি কেউ প্রয়োজন ছাড়া অহেতুক ঘর থেকে বের হয় এবং সরকার ঘোষিত লক-ডাউনের বিধিনিষেধ অমান্য করে,তাহলে প্রশাসন আরো কঠোর অবস্থানে যাবে বলে তিনি হুঁশিয়ারি দেন।
এদিকে ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শরীফ উল্লাহ্ আবেদ (এসজিপি) জানান, দেশে করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় বে-সরকারী ভাবে জেলা প্রশাসকের নির্দেশনায় আমরা সহযোগীতা করছি। দিনাজপুর সদর, চিরিরবন্দর ও ফুলবাড়ী উপজেলায় ২৯ বিজিবি’র সদস্যরা টহলে নেমেছেন। স্বাস্থ্য বিধি মেনে জরুরী প্রয়োজনে বাড়ির বাইরে আসা,কারণ ছাড়াই মাক্স বিহীন কেউ যেন ঘরের বাহিরে না আসতে পারে সে জন্য আমরা অবিরাম কাজ করছি এবং বে-সরকারি ভাবে প্রশাসনকে সহযোগীতা করছি। এটা আমাদের রাষ্ট্রীয় দায়িত্ব। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের স্বাস্থ্য সেবা বৃদ্ধির লক্ষ্যে ও করোনা ভাইরাস থেকে মানুষকে বাঁচাতে একযোগে কাজ করে যাচ্ছেন। প্রধান মন্ত্রীর এই নির্দেশনায় দেশের সকল মানুষের সেবা করতে আমরা সহযোগীতা করছি। টহলকালীন উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ কানিজ আফরোজসহ থানা পুলিশ,বিজিবি ও আনসার সদস্যগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন