রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১১:১২ এএম

কঠোর লকডাউনের মধ্যে রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেন রানা (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার (৩ জুলাই) রাত নয়টার দিকে মোহাম্মদপুর মোহাম্মদিয়া হাউজিং লোহার গেট সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মোহাম্মদপুর থানার পুলিশের উপ- পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মোহাম্মদপুরে মোহাম্মদিয়া হাউজিং লোহার গেট সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায়। পরে মরদেহ আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনার পরপরই ঘাতক ট্রাকটিক জব্দ করা হয়েছে ও চালককে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায়। বর্তমানে আদাবর সুনিবিড় হাউজিং এলাকায় থাকতেন। তিনি পেশায় ব্যবসায়ী ছিলেন।

এদিকে কাওরান বাজারের কাঁঠালবাগান ঢালের পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের সামনে ব্যাটারি চালিত একটি ভ্যান উল্টে গিয়ে আব্দুল আজিজ (৩৩) নামের এক তরকারি ব্যবসায়ী নিহত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন