রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীর সড়কে বেড়েছে মানুষের চলাচল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১১:৩১ এএম

লকডাউনের চতুর্থ দিনে বৃষ্টি ও পুলিশের কঠোর অবস্থানের মধ্যে রাজধানীর সড়কে চলাচল বেড়েছে মানুষের। অবাধে চলছে রিকসা। অলিগলিতে মানুষের সমাগম বেড়েছে।

মহামারি করোনা সংক্রমণের বিস্তার রোধে সারা দেশে চলছে কঠোর লকডাউনলকডাউনের চতুর্থ দিনে রাজধানীতে আগের দুই দিনের চেয়ে রাস্তায় মানুষের উপস্থিতি একটু বেশি পরিলক্ষিত হচ্ছে। আজ রোববার বৃষ্টিভেজা দিনের শুরু থেকে সড়কে আগের মতোই কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

রোববার সকালে রাজধানীর কিছু এলাকা ও সড়ক ঘুরে দেখা গেছে, রাস্তায় বের হয়েছেন কর্মজীবী মানুষেরা। রিকশায় গন্তব্যে ছুটেছেন অনেকে। কেউ কেউ যাচ্ছেন হেঁটে। চলছে ব্যক্তিগত গাড়িও। খুলেছে নিত্যপণ্যের কিছু দোকান।

প্রধান সড়কগুলোতে সকাল থেকেই চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থান রয়েছে পুলিশের সদস্যরা। মানুষকে থামিয়ে গন্তব্য ও তার কারণ জিজ্ঞাসা করছেন পুলিশ তারা। আইনশৃঙ্খলা রক্ষার অন্য বাহিনীর সদস্যরাও টহল দিচ্ছেন।

এর আগে, গতকাল শনিবার বিনা প্রয়োজনের বাইরে আসার পাশাপাশি স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় রাজধানীতে ৬২১ জনকে গ্রেপ্তার এবং ৩৪৬ জনকে এক লাখ ছয় হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়েছে।

তবে গত বৃহস্পতিবার ও শুক্রবার লকডাউন কঠোরভাবেই পালিত হয়েছে। রাস্তা ছিল ফাঁকা। কিন্তু গতকাল শনিবার থেকে মানুষের চলাচল বেড়েছে। গাড়ির সংখ্যাও ছিল বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন