রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় কোরবানির হাটগুলোতে ক্রেতা বিক্রেতার ভিড়

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১২:৫৮ পিএম

করোনার অন্যতম হটস্পট বগুড়ায় স্বাস্থ্য বিধি না মেনে চলা হাটগুলোতে গিজগিজ করছে লোকের ভীড়।এইসব হাটে করোনা ছড়ানোর ভয়ংকর আশংকা থাকলেও জেলা ও উপজেলা প্রশাসন পুরোপুরি চোখ বুঁজে রয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বগুড়ায় গত বুধবার সকাল থেকে প্রায় মাঝরাত পর্যন্ত বগুড়ার মহাস্থান হাটে হাজার হাজার মানুষের সমাগম লক্ষ্য করা যায়। বিষয়টি অনেকেই শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টি আকর্ষন করলেও তিনি কোন পদক্ষেপই নেননি ।
অন্যদিকে বৃহষ্পতিবার সকাল থেকে বগুড়ার পশ্চিমাঞ্চলীয় দুপচাঁচিয়া উপজেলার ধাপেরহাটে শুরু হয়েছে পশু কেনাবেচা। এই হাটটি বগুড়া , জয়পুরহাট এবং নওগাঁ জেলার ২৫ টি উপজেলার ক্রেতা বিক্রেতার আগমন হয়ে থাকে। সাধারণ সময়েই বিখ্যাত এই গরু / মহিষের হােট লক্ষাধিক ক্রেতা বিক্রেতার আগমন হয়ে থাকে। কোরবানির সময় এই সংখ্যা দ্বিগুনেরও বেশি হয়ে থাকে।
বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া হাট সম্পর্কে স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করা হলেও তিনি বেলা সোয়া ১২ টায় এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত উপজেলা প্রশাসন কোন পদক্ষেপই নেননি। ইনকিলাবের পক্ষথেকেও একাধিকবার তার কাছে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন