বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

শ্রীমঙ্গলে স্বয়ংক্রিয় ও অত্যাধুনিক রশনী অটো রাইস মিল উদ্বোধন

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সাতগাঁও অঞ্চলে প্রথমবারের মতো সম্পূর্ণ স্বয়ংক্রিয় ও অত্যাধুনিক একটি রাইস মিলের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার শ্রীমঙ্গল-কমলগঞ্জ নির্বাচনী এলাকার সংসদ সদস্য উপাধ্যক্ষ মোহাম্মদ আবদুস শহীদ মিলটি উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন রশনী অটো রাইস মিলস লিমিটেড এবং গ্রান্ড সুলতান টি রিসোর্টের চেয়ারম্যান খাজা টিপু সুলতান।
প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ আবদুস শহীদ এমপি বলেন, নতুন চালু হওয়া রাইস মিলটি ক্ষুদ্র পরিসরে হলেও দেশের শিল্প উন্নয়নের অংশীদার এবং এ মিলে উৎপাদিত উন্নতমানের চাল ভোক্তার উৎকৃষ্ট চাহিদা পূরণ করবে। উদ্বোধন অনুষ্ঠানে রশনী অটো রাইস মিলস লিমিটেড এবং গ্রান্ড সুলতান টি রিসোর্টের চেয়ারম্যান খাজা টিপু সুলতান বলেন, এ মিলের উৎপাদিত চাল দেশের বাজারে যেমন গুণগত মানসম্পন্ন হবে তেমনি রফতানি পণ্য হিসেবে বহির্বিশ্বেও অবস্থান সৃষ্টি করবে। তিনি জানান, দৈনিক ১০০ টন উৎপাদন ক্ষমতার এই মিলে প্রতিদিন ১৩০ টন ধান বিক্রি করে কৃষকরাও উপকৃত হবেন।
উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান সৈয়দ কামরুজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক মেসবাহ উল আলম, ডিরেক্টর অপারেশনস হাসমতুল্লাহ মুজাহিদসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন