শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুকের পোস্ট নিয়ে হামলা ভাঙচুর

আহত ৮

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার নাঙ্গলকোটের পূর্ব চান্দপুর গ্রামে মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীর দুর্নীতির প্রতিবাদ করে ফেসবুকে পোস্ট দেয়ার এক ব্যবসায়ীকে অপহরণ, হামলা, দোকান ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে ওই গ্রামের মাস্টার মোখলেছুর রহমানের ছেলে শুভ আহম্মেদ সপু ও তার বাহিনীর বিরুদ্ধে। শুক্রবার রাত ৮টার দিকে পূর্ব চান্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় উপজেলার পেরিয়া ইউনিয়ন পূর্ব চান্দপুর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবুল কাশেম কন্ট্রাকটারের ২ ছেলে’সহ ৮ জন আহত হয়।

জানা যায়, পূর্ব চান্দপুর দিঘির পাড় বাজারের এক মোবাইল ব্যাংকিং ব্যবসায়ীর বিরুদ্ধে স্কুল শিক্ষার্থীদের উপবৃত্তি ও সরকারী বিভিন্ন ভাতা ভোগীদের মোবাইল ব্যাংক একাউন্টের পিনকোড জালিয়াতি করে টাকা আত্মসাতের অভিযোগ এনে ওই গ্রামের ব্যবসায়ী ফজলুল হকের ছেলে রুবেল হোসেন তার ফেসবুক আইডিতে একটি লেখা পোস্ট করে। এনিয়ে ওই বাজারের মোবাইল ব্যাংক ব্যবসায়ী নাঙ্গলকোট শিশু নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক ওবায়দুল্লাহ বাবলু’র ছোট ভাই শুভ আহম্মেদ সপু ক্ষিপ্ত হয়ে ৩টি মোটর সাইকেল যোগে সন্ত্রাসী বাহিনী নিয়ে ফেসবুক পোস্টকারী রুবেলের পিতা ব্যবসায়ী ফজলুল হককে তার পূর্ব চান্দপুর দক্ষিণ পাড়া’র নিজ দোকান থেকে অপহরণ করে নিয়ে গিয়ে ওবায়দুল্লাহ বাবলু’র দোকানে তালা বন্ধ করে আটকে রাখে। এ নিয়ে এলাকায় জানা জানি হলে ২ ঘন্টা পর তাকে পুন:রায় তার দোকানে এনে দিয়ে যায়। ওই ব্যবসায়ীকে পৌঁছে দিতে আসা একই গ্রামের আব্দুর রহমানের ছেলে জামাল হোসেনকে আটক করে স্থানীয়রা। এর জেরে শুভ আহম্মেদ সপু, একই গ্রামের একরামুল হক, হেদায়েত উল্লাহ, মনির হোসেন’সহ ৩০-৩৫ জনের সন্ত্রাসী বাহিনী নিয়ে স্থানীয়দের উপর হামলা করে। হামলায় ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবুল কাশেম কন্ট্রাকটারের ২ ছেলে মাওলানা নাজমুল হাছান ও ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি হেদায়েত উল্লাহ আপন, একই গ্রামের মাসুদ রানা, ফজলুল হক, ইস্রাফিল হোসেন (২৪), শাকিব (১৭), রায়হান (১৮), আনোয়ার হোসেন (৩৫) আহত হন।

গুরুতর আহত ২জনকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় হামলাকারীরা ফজলুল হকের দোকান থেকে অনুমানিক ৫০ হাজার টাকার মালামাল লুট কের নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ভ‚ক্তভোগীরা।

এ ব্যাপারে স্থানীয় আ’লীগ সভাপতি আবুল কাশেম বলেন, শুভ আহম্মেদ সপুর নেতৃত্বে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা এ হামলার ঘটনা ঘটায়। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই এবং সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তির দাবী করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন