মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্সের অর্ধ-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৬:১৩ পিএম

ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানীর অর্ধ-বার্ষিক সম্মেলন-২০২১ শনিবার (১০ জুলাই) ও রোববার (১১ জুলাই) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন কোম্পানীর চেয়ারম্যান মাহবুবুর রহমান। সম্মেলনে কোম্পানীর পরিচালনা পরিষদের সদস্য কামাল উদ্দিন আহমেদ, মোহা. আরশাদ আলী, রিজওয়ান-উর রহমান এবং মাহবুব জামিল যোগদান করেন এবং তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। কোম্পানীর এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান গোলাম রহমান এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা অরুন কুমার সাহাও উক্ত সম্মেলনে যোগদান করেন।

২০২০ সাল থেকে ‘কোভিড-১৯’ নামক মরনঘাতী মহামারীর প্রভাবে বিশ্বব্যাপী ৪০ লক্ষাধিক মানুষ নিহত হওয়া এবং ট্রিলিয়ন ট্রিলিয়ন ডলারের ক্ষতি সাধন করে বিশ্ব অর্থনীতি তছনছ করে টানা কয়েক মাস পৃথিবীর প্রায় ১৩০ টি দেশে ‘লক ডাউন’ চলার মত ভয়াবহ পরিবেশের মধ্যেও কোম্পানীর প্রিমিয়াম অর্ধবার্ষিক আনুপাতিক লক্ষ্যমাত্রার ৭৯ শতাংশ অর্জিত হওয়ায় চেয়ারম্যান তার উদ্বোধনী বক্তব্যে মহান আল্লাহ তা’য়ালার নিকট শুকরিয়া আদায় করেন, যা কোম্পানীর ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সার্বিক নির্দেশনা ও মার্কেটিং ও নন-মার্কেটিং নির্বিশেষে নিয়োজিত সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও একাগ্রতার ফলে সক্ষম হয়েছে মর্মে উল্লেখ করেন। বিশ্বব্যাপী ভয়ংকর ভাবে বিস্তৃত মহামারী কভিড-১৯ এর মধ্যেও সর্বাত্মক প্রচেষ্টা ও আন্তরিকতার মাধ্যমে অর্জিত প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখার জন্য চেয়ারম্যান উপস্থিত ঊর্দ্ধতন নির্বাহী ও আঞ্চলিক শাখা প্রধানগণকে সচেষ্ট থাকতে আহ্বান জানান। তিনি প্রতিযোগিতামূলক বাজারে ব্যবসা সম্প্রসারণের ক্ষেত্রে নতুন নতুন উদ্ভাবনী পলিসি গ্রহণ ও বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেন। চেয়ারম্যান কোম্পানীর ভাবমূর্তি ও সুনাম রক্ষার স্বার্থে নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের সকল নিয়ম-নীতি অনুসরণ করে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করার জন্য সকলকে পরামর্শ প্রদান করেন।

চেয়ারম্যান আরো মন্তব্য করেন, ইষ্টল্যান্ড ইন্স্যুরেন্স ৩৪ বছরের সাফল্যজনক কার্যক্রমের মাধ্যমে দেশের বীমা খাতে একটি দৃঢ় ভিত্তি গড়ে তুলতে সক্ষম হয়েছে। কোম্পানীর অর্ধবার্ষিক আনুপাতিক ব্যবসায়িক সাফল্য অর্জনকারীদেরকে তিনি অভিনন্দন জানান ও ধন্যবাদ জ্ঞাপন করেন। কোম্পানীর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান অর্থ কর্মকর্তা আব্দুল হামিদ এফসিএ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও খুলনা বিভাগীয় প্রধান শহীদ-ই-মনজুর মোর্শেদ এবং কোম্পানীর অন্যান্য নির্বাহী কর্মকর্তারা উক্ত সম্মেলনে তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন