মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহত ৪

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৫:৩৯ পিএম

কুমিল্লা-সিলেট মহাসড়কের চরবাকর ও থোল্লার মোড় এলাকায় পৃথক দু’টি সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত এবং দুইজন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় চরবাখর ও বেলা দেড়টায় থোল্লার মোড় এলাকায় ওই দু’টি ঘটনা ঘটে।
নিহতরা হলেন, মুরাদনগর উপজেলার দারোরা গ্রামের মৃত বাচ্চু মিয়ার পুত্র আবুল কালাম (৪৫), রায়তলা গ্রামের লিটন মিয়ার স্ত্রী কামরুন্নাহার (৩০), ছালিয়াকান্দি গ্রামের বাবুল মিয়া (৪০) ও থোল্লার মোড় গ্রামের সোহেল মিয়ার শিশু পুত্র নিরব (৮)। আহতরা হলেন, কাজিয়াতল গ্রামের সফিকুল ইসলামের ছেলে আজিজুল হক (১০) ও রায়তলা গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে অটো রিক্সা চালক লিটন মিয়া।
পুলিশ ও স্থানীয়রা জানায়, কুমিল্লা থেকে মুরাদনগরগামী একটি যাত্রীবাহী অটোরিক্সাকে পেছন দিক থেকে আসা অপর একটি মাল বোঝাই ট্রাক চরবাখর নামক স্থানে ধাক্কা দিলে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে ছিটকে পড়ে যায়। রাস্তা পারাপারের সময় দ্রুতগামী ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে থোল্লার মোড়ের ঘটনাটি ঘটে।
মীরপুর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ উজ্জল ঘোষ দু’টি দূর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঢাকা-চট্রগ্রাম মহা-সড়কের লাঙ্গলবন্দ এলাকায় ব্রীজের মেরামত কাজ চলছে। ফলে কুমিল্লা-সিলেট মহাসড়কে হঠাৎ গাড়ীর চাপ বেড়ে গেছে। দূর্ঘটনায় কবলিত দু’টি টাক ও অটো রিক্সা উদ্ধার করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন