রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সরকার দেশের ১৭ কোটি মানুষের জীবন নিয়ে খেলছে

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৬:৩৬ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন, বর্তমান সরকার একটি পরিকল্পনাবিহীন সরকার। দেশে জনগণের রায় নাই, জনগণের কাছে তাদের কোন জবাবদিহিতা নাই। তারা দেশের ১৭ কোটি মানুষের জীবন নিয়ে খেলছে।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট জেলা বিএনপির উদ্যোগে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা ও মানবিক সেবা প্রদানের লক্ষ্যে করোনা সহায়তা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে ভাচুর্য়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার লকডাউন শাটডাউন কতো কিছু করলো। আবার তারা ৭ দিনের জন্য করোনাকে ছুটি দিয়ে দিয়েছে। এই ৭ দিনে কি করোনা ছড়াবেনা। আবার বলছে ঈদের পরের দিন থেকে কারফিউ জারি করা হবে।

জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে এসময় ভাচুর্য়ালি আরও বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার, রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, ডক্টর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সভাপতি ডাঃ হারুনুর রশীদ, করোনা সহায়ক কেন্দ্র উদ্বোধন শেষে সদর উপজেলা গতন শহর গ্রামে করোনা রোগী আয়েন উদ্দিন ফারুকের বাড়ীতে জেলা বিএনপির পক্ষ খেকে ফলমূল ওষুধ সামগ্রী বিতরণ করেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন