শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় যুবক কারাগারে

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

সেনবাগের ৮নং বীজবাগ ইউনিয়নে ৪র্থ শ্রেণির স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টার ঘটনায় এক যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে অভিযুক্ত নুরুল আমিন বাবুকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। সে উপজেলার মধ্য-বীজবাগ গ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের বাড়ির আবদুল করিম মিয়ার ছেলে।

এর আগে গত মঙ্গলবার সকাল ৮টার দিকে ভুক্তভোগী শিশু মক্তব থেকে আরবি পড়া শেষে বাড়ি ফেরার পথে বখাটে বাবু তাকে রাস্তায় একা পেয়ে মুখ চেপে ধরে তার ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরে মৌখিক ভাবে অভিযোগ পেয়ে মঙ্গলবার দুপুর ১২টার দিকে অভিযুক্ত যুবককে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ।

জানা গেছে, স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টারদিকে বাড়ির পাশ্ববর্তী মক্তব থেকে আরবি পড়ে বাড়ি ফেরার পথে একই বাড়ির আবদুল করিম মিয়ার বখাটে ছেলে বাবু ওই শিশুটিকে জোরপূর্বক রাস্তা থেকে মুখ চেপে ধরে শিশুটিকে নিজ বসতঘরে ধরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায় ও যৌন হয়রানি করে। একপর্যায়ে শিশুটি চিৎকার করে দৌঁড়ে পালিয়ে গিয়ে ঘটনাটি তার মাকে অবহিত করে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে গত মঙ্গলবার রাতে বখাটে নুরুল আমিন প্রকাশ বাবুকে আসামি করে সেনবাগ থানায় মামলা নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

সেনবাগ থানার ওসি মো. আবদুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন