বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

স্কুলছাত্রী ধর্ষণকারীদের আটকের দাবিতে সড়ক অবরোধ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ১২:০৭ এএম

বাগেরহাটের কচুয়ায় নবম শ্রেণীর স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণকারীদের কঠোর বিচার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গত সোমবার সকালে বাগেরহাট-পিরোজপুর মহাসড়কের বাঁধাল বাজার এলাকায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচিতে শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, এলাকাবাসি অংশ নেন। পরে তারা বাগেরহাট-পিরোজপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান নাজমান সরোয়ার, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক নকীব নজিবুল হক নজু, কচুয়া উপজেলা আ.লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, বাঁধাল ইউপি চেয়ারম্যান নকীব ফয়সাল ওহিদ, ইউনিয়ন আ.লীগের সভাপতি কোতয়াল ইলিয়াস আহম্মেদ, মসনি মাধ্যমিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশিস কুমার দাস, শিক্ষক সুনয়না মন্ডল, শিক্ষার্থী কৃষ্ণা দাস, মারুফ হোসেন প্রমুখ।
বক্তারা বলেন, নবম শ্রেণীর স্কুলছাত্রীর ওপর যে অমানুষিক নির্যাতন করা হয়েছে তা কোনভাবেই কেউ আশা করেনি। অভিলম্বে সকল ধর্ষক ও তাদের সহযোগীদের গ্রেফতার করা না হলে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে তারা উল্লেখ করেন।
মানববন্ধনে কচুয়া উপজেলার বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী-শিক্ষক, এলাকাবাসি, জনপ্রতিনিধি ও আ.লীগ নেতবৃন্দ অংশ নেন।
গত ২৪ ফেব্রুয়ারি কচুয়া উপজেলার কলমিবুনিয়া এলাকায় পিতামাতা বাড়িতে না থাকার সুযোগে স্থানীয় কাদের মোল্লার ছেলে এজাজুল মোল্লা, আজহার শেখের সোহেল শেখ, ইউনুস শেখের ছেলে টিপু শেখ ও বাকের মোল্লার ছেলে সজীব মোল্লা কৌশলে› ঘরে ঢুকে উক্ত স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে শুক্রবার রাতে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় ওই রাতে প্রযুক্তির সহয়াতা নিয়ে মূল হোতা এজাজুল মোল্লাকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত বলে নিশ্চিত করেছেন কচুয়া থানার ওসি মো. মনিরুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন