মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

অভ্যন্তরীণ

ত্যাগী নেতাদের বাদ দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির কমিটি

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১২:০০ এএম

চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির কেন্দ্রীয় ঘোষিত নবগঠিত কমিটিতে পটিয়াসহ দক্ষিণ জেলার দলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন পদ বঞ্চিতরা। তার সদ্য ঘোষিত কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবি জানিয়েছেন।
গত রবিবার সন্ধ্যায় পটিয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান, পটিয়া পৌরসভা জাপার সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ। লিখিত অভিযোগে উল্লেখ করেন- গত ১৩ ফেব্রুয়ারি জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি স্বাক্ষরিত চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দেন।
কিন্তু সদ্য ঘোষিত কমিটিতে জাতীয় পার্টির মরহুম চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ ও জাপা চট্টগ্রাম দক্ষিণ জাপার সভাপতি মরহুম শামসুল আলম মাস্টারে অনুসারী দলের ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।
ত্যাগী ও তৃনমূল নেতাকর্মীদের সম্পূর্ণ অজান্তে পার্টি চেয়ারম্যান ও মহাসচিবকে ভুল বুঝাইয়া একজন বিতর্কিত লোককে চট্টগ্রাম দক্ষিণ জেলার আহ্বায়ক করে ১২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
তারা আরো বলেন, বর্তমান চট্টগ্রাম দক্ষিণ জেলার জাতীয় পার্টির আহ্বায়ক নুরুচ্ছফা সরকার একজন পটিয়ার জিরি ইউনিয়নের বাসিন্দা ইউনুচ ও কামাল হত্যা মামলা, জাল টাকা বানানোর সরঞ্জামসহ একাধিকবার গ্রেফতার হন। বর্তমানে মানুষকে চাকরি দেওয়ার মিথ্যা আশ^াস দিয়ে টাকা হাতিয়ে নেয়। কলঙ্কিত এই ধরনের অযোগ্য নেতৃত্ব, অযোগ্য, অজনপ্রিয় লোককে দক্ষিণ জেলার জাতীয় পার্টির আহ্বায়ক করায় তৃনমূল, ত্যাগী নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা সভাপতি আবদুস ছাত্তার, আনোয়ারা উপজেলা সভাপতি আলী আকবর চেয়ারম্যান, দক্ষিণ জেলার জাতীয় পার্টির শ্রম ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক-পটিয়া পৌরসভার সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, সাবেক জেলা সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সেলিম চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন