শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অভিষেকের অপেক্ষায় আজম খান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০০ এএম

ইংল্যান্ডের আনকোড়া ওয়ানডে দলের বিপক্ষে হোয়াইটওয়াশের লজ্জায় ডুবেছিল পাকিস্তান। আজ পূর্নশক্তির ইংলিশ দলের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দলটি। বিশ ওভারের এই সিরিজে তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান আজম খানের অভিষেকের সম্ভাবনা প্রবল। নটিংহামের ট্রেন্টব্রিজে দেখা যেতে পারে দেশটির সাবেক কিংবদন্তী ক্রিকেটার মঈন খানের ছেলেকে।
পাকিস্তান সুপার লিগে (পিএসএল) তার পাওয়ার হিটিং মুগ্ধ করেছে দর্শকদের। আর তাতেই নির্বাচকদের দৃষ্টি কাড়েন এ তরুণ। ফিটনেসে দুর্বলতা থাকলেও এ মিডল অর্ডার ব্যাটসম্যান টি-টোয়েন্টিতে ৪০ ইনিংসে ১৫৩.৩৭ স্টাইকরেট ধরে রেখেছেন।
মিডল অর্ডার ব্যাটসম্যান শোয়েব মাকসুদও পিএসএলের ৬ষ্ঠ আসরে দুর্দান্ত পারফর্ম করে জায়গা করে নিয়েছেন স্কোয়াডে। মূল একাদশেও জায়গা পাওয়ার দাবিদার তিনি। এছাড়া অভিজ্ঞ ক্রিকেটার মোহাম্মদ হাফিজ ফিরেছেন দলে। শাদাব খানের পরিবর্তে দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার মোহাম্মদ নওয়াজ। তিনি বেশ অনেকদিন সীমিত ওভারের ক্রিকেটে সুযোগ পাননি।
সবুজ জার্সিধারীরা এখন পর্যন্ত ইংল্যান্ড সফরে নিজেদের প্রথম জয়ের সন্ধান করছে। এরআগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় বাবর আজমের দল।
পাকিস্তানের সম্ভাব্য একাদশ : বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মাকসুদ, আজম খান, মোহাম্মদ নওয়াজ, ফাহিম আশরাফ, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, হাসান আলি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন