শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ক্রস ফায়ারের নিহতদের পরিচয় পাওয়া গেছে গফরগাঁওয়ে হত্যা মামলার আসামী বন্ধুক যুদ্ধে নিহত

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৫:৫৩ পিএম

গফরগাঁও উপজেলাা উত্তরে ৫কিঃ মিঃ দুরে যুবলীগ কর্মী মতিউর রহমান মোহন হত্যা মামলার দুই আসামী র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’নিহত হয়েছেন। সোমবার ভোরে উপজেলার যশরা ইউনিয়নের ভারইল গ্রামে এবন্ধুক যুদ্ধের ঘটনা ঘটে।নিহতরা হলেন রাওনা ইউনিয়নে ধোপাঘাটনামা গ্রামের নূরুল হকের ছেলে আসাদুল ইসলাম(৩৫)ও একই গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মোঃ সুমন মিয়া(২৮)।
র‌্যাব ও পুলিশ সূত্রে জানাযায়,ভোরে গফরগাঁও যশরা ইউনিয়নের ভারইল গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাতরা।গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযানে যায় র‌্যারের টহল দল।এসময় তাদের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় ডাকাত দল। র‌্যাব পাল্টা গুলি চালালে পালিয়ে যায় ডাকাতরা।পরে ঘটনাস্থল তল্লাশি করে আহত অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাতকে উদ্ধার করা হয়।তাদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে পরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক ওই দুই ডাকাতকে মৃত ঘোষণা করেন।এসময় আগ্নেঅস্ত্র ও ইয়াবা উদ্ধারের পাশাপাশি নিজেদের দুই সদস্য আহত হওয়ার দাবি করেছে।
র‌্যাবের সঙ্গে বন্ধুক যুদ্ধে নিহত ঐ দুই যুবক গত৪জুলাই বিকেলে যশরা ইউনিয়নের শিবগঞ্জ বাজারে প্রকাশ্যে স্থানীয় যুবলীগ কর্মী মতিউর রহমান মোহনকে কুপিয়ে হত্যা করে।ঐ ঘটনায় রাওনা ইউনিয়নের পাঁচুয়া গ্রামের স্থানীয় যুবলীগ কর্মী মতিউর রহমান মোহনের বাবা আব্দুস ছাত্তার বাদী হয়ে আসাদুল ও সুমনকে আসামী করে ৬জুলাই গফরগাঁও থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন