শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবকের মৃত্যু, আহত-১

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ২:২৫ পিএম

পটুয়াখালী- কলাপাড়া মহাসড়কে চলন্ত মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে মোঃ ইমরানুল কবির ইনু (২২)ও ড্রাইভার মাহাবুব (৩০) ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে ইনুর মা রাশিদা বেগম(৪৫) । বৃহস্পতিবার বেলা সাড়ে চারটার দিকে পটুয়াখালী-কলাপাড়া মহাসড়কের শরীফবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত ইমরানুল কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের রেজাউল করিমের ছেলে। মাহাবুব মহিপুর থানার সদর মহিপুর ইউনিয়নের মোয়াজ্জেমপুর গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা তিনটার দিকে ড্রাইভার মাহাবুব যাত্রী নিয়ে কলাপাড়া থেকে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে শরীফ বাড়ি এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মটোরসাইকেলটিকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাসটি পুকুরে পরে যায়। এসময় গাড়ীর অন্য যাত্রী রাশিদা সাতরে তীরে উঠতে পারলেও চালক মাহাবুব ও যাত্রী ইমরানুলের মৃত্যু হয়। শুক্রবার ময়নাতদন্ত শেষে তাদেরকে কলাপাড়ায় নিজ নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হয়।
পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শদ সাংবাদিকদের জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন