রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

জালিয়াতির অভিযোগে গ্রেফতার হংকং অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

জালিয়াতির অভিযোগে গ্রেফতার হয়েছেন হংকং ক্রিকেটে দলের অধিনায়ক আইজাজ খান। একটি বিমা সংস্থার সঙ্গে প্রতারণার অভিযোগে গত পরশু নিজের বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে হংকং পুলিশ। আইজাজের বিরুদ্ধে তিন মিলিয়ন হংকং ডলার (প্রায় সাড়ে তিন কোটি টাকা) জালিয়াতির অভিযোগ উঠেছে। নিজেকে শারীরিকভাবে অক্ষম বলে বিমা কোম্পানির কাছ থেকে এই টাকা দাবি করেছিলেন তিনি।
জানা গেছে, হংকংয় জাতীয় দলের অধিনায়ক আইজাজ ক্রিকেট টুর্নামেন্টে খেলতে গিয়ে আহত হয়ে বিমা সংস্থার কাছে অর্থ দাবি করেছিলেন। সংস্থাটির কাছে জানিয়েছিলেন, তিনি শারীরিকভাবে অক্ষম। এরপরই ওই বিমা সংস্থা আইজাজ খানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনে। তদন্তে নামে পুলিশ।
তদন্তে জানা গেছে, আইজাজ খান ওই বিমা সংস্থার কাছে তিনি অক্ষম বলে অর্থ দাবি করেন। ক্ষতিপূরণ হিসেবে বিপুল পরিমাণ অর্থ জালিয়াতির অভিযোগ আনে ওই বিমা সংস্থা। এরপরেই তাকে জালিয়াতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে।
২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল আইজাজের। ২০১৯ সালে হংকং জাতীয় দলের অধিনায়কের দায়িত্ব পান। এখন পর্যন্ত ১৯টি ওয়ানডে ও ৩৯টি টি-টোয়েন্টি খেলেছেন আইজাজ। সর্বশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ এশিয়া কাপে ভারতের বিপক্ষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন