বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

মাদক বিক্রিতে বাধা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক বিক্রি ও সেবনে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ীরা রাজিব নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হাত-পা ভেঙে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ীর স্ত্রী রানু আক্তার স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে তার স্ত্রীকে শ্লীলতাহানি করে। গত শুক্রবার রাতে উপজেলার টংগীরঘাট এলাকায় ঘটে এ ঘটনা। এ ঘটনায় রাজিবের বাবা আবুল বাশার গতকাল সকালে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

রাজিবের বাবা আবুল বাশার বলেন, একই এলাকার বকুল, রবিউল, ফরিদ লষ্কর সিয়াম, রাজিব, মেহেদী সিকদার ও অজ্ঞাত ৪-৫ জন বেশ কিছুদিন ধরে এলাকায় মাদক বিক্রি ও সেবন করে আসছিল। আমার ছেলে রাজিব তাদেরকে বাধা দিলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। রাজিবের চিৎকারে তার স্ত্রী রানু আক্তার এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা তার শ্লীলতাহানি করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় রজিবকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন