শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় কঠোর লকডাউনে ১৮ জনকে অর্থদন্ড

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২১, ৮:৪৩ পিএম

কলাপাড়ায় লকডাউন না মানায় এবং স্বাস্থ্য বিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৮ জনকে অর্থদন্ড দেয়া হয়েছে। পৌর শহরের বিভিন্ন পয়েন্টে কলাপাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সর্বমোট ২৬,৪০০/ টাকা জরিমানা করেন। রবিবার সকাল ১০.৩০টা থেকে শুরু করে দুপুর পর্যন্ত কলাপাড়া পৌর শহরের নতুন বাজার, বাদুরতলী, শেখ কামাল সেতু সংলগ্ন এলাকা, পাখিমারা বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎ বন্ধু মন্ডল এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, বাংলাদেশ সেনাবাহিনী এবং পুলিশ বাহিনীর সদস্যরা এসময় উপস্থিত ছিলেন ।

এসময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন ২০১৮ এর ২৪/১ ধারা লংঘনে ২৪/২ ধারায় এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৬৬ এবং ৭২ ধারামতে ১১ জনকে ছয় হাজার নয়শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

মোবাইল কোর্ট পরিচালনাকারী ম্যাজিস্ট্রেট জগৎ বন্ধু মন্ডল গনমাধ্যমকে বলেন, লকডাউনের ৩য় দিনে কলাপাড়া পৌর শহরের বিভিন্ন পয়েন্টে স্বাস্থ্য বিধি অমান্য করায় নয় জনকে পৃথক মামলায় অর্থদন্ড দেয়া হয়েছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

অন্যদিকে শনিবার শেষ বিকেলে কলাপাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা পৌর শহরের বিভিন্ন জায়গায় বিধি-নিষেধ না মেনে বিয়ে বাড়িতে গন জমায়েত ও লকডাউন অমান্য করায় ৭ জনকে ১৯,৫০০/ টাকা জরিমানা করা হয়।

এসময় কলাপাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হক উপস্থিত সাংবাদিকদের সাথে বলেন, কঠোর লকডাউনের সরকারী নির্দেশনা মেনে চলার জন্য তিনি সকলকে আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন