শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসজির হার, সুপার কাপ লিলের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ছিলেন না নেইমার-কিলিয়ান এমবাপের মতো তারকা। তাদের অনুপস্থিতিটা ভালোই টের পেল পিএসজি। মৌসুমের শুরুটা হলোনা প্রত্যাশিত। ফরাসি জায়ান্টদের হারিয়ে ‘ফরাসি সুপার কাপ’ জিতল লিল। ইসরাইলের তেল আবিবে গতপরশু রাতে ১-০ গোলে জিতেছে গতবারের লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

এই নিয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে লিলের বিপক্ষে টানা দুই ম্যাচ হারল পিএসজি। গত এপ্রিলে লিগে ফিরতি দেখায় তাদের মাঠে একই ব্যবধানে জিতেছিল লিল।
তারকা দুই ফরোয়ার্ডসহ নিয়মিতদের অনেককে মৌসুমে প্রথম প্রতিযোগিতামূলক এই ম্যাচে পায়নি পিএসজি। এর প্রভাব পড়ে তাদের খেলায়। বল দখলে আধিপত্য করলেও আক্রমণে খুব বেশি সুবিধা করতে পারেনি দলটি।
প্রায় ৭০ শতাংশ সময় বল দখলে রাখা পিএসজির ১০ শটের তিনটি ছিল লক্ষ্যে। বিপরীতে লিলের আট শটের চারটি ছিল লক্ষ্যে। বিরতির ঠিক আগে ব্যবধান গড়ে দেওয়া গোলটি করেন শেকা। সতীর্থের ব্যাকপাস পেয়ে ডি-বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে দূরের পোস্ট দিয়ে ঠিকানা খুঁজে নেন পর্তুগিজ মিডফিল্ডার।
গত মৌসুমে লিগে লিলের বিপক্ষে দু’বার খেলে একবারও জিততে পারেনি পিএসজি। অ্যাওয়ে ম্যাচে ড্র করার পর হেরেছিল ঘরের মাঠে। পরে তাদের কাছেই হারায় লিগ ওয়ানের মুকুট। এটি ছিল পিএসজির প্রতিশোধের ম্যাচ। পচেত্তিনোর দলের জন্য যা একরাশ হতাশায় শেষ হলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন