শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী নগরীতে ছিনতাইকালে পুলিশের হাতে আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২১, ৫:২৫ পিএম

রাজশাহী মহানগরীর শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিক্সাযোগে যাওয়া সময় মোবাইল ছিনতাইকালে মোঃ জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও মোঃ সাহাবুল ইসলাম রুবেল (৩০) নামে দুই ব্যক্তিকে আটক করেছে আরএমপি'র বোয়ালিয়া থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা একলক্ষ্য ত্রিশ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়ইতলার মৃত খয়রাত আলীর ছেলে মোঃ জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও মতিহার থানার মধ্যবুথ পাড়ার মোঃ শামসুল আলমের ছেলে মোঃ সাহাবুল ইসলাম রুবেল (৩০)।
ঘটনা সূত্রে জানা যায়, ইউসুফ আলী নামের এক ব্যক্তি মঙ্গলবার সকালে শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিক্সাযোগে যাচ্ছিলেন। ঐসময় আসামী জহুরুল ও সাহাবুল রিক্সার গতিরোধ করে ইউসুফকে তার পকেটে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। ইউসুফ দিতে অস্বীকার করলে আসামীরা বিভিন্ন প্রকার ভয়ভীতি দিয়ে তার পকেট থেকে একলক্ষ্য ত্রিশ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়।
ইউসুফ আলী ছিনতাইকারী বলে চিৎকার করতে থাকলে আসামীরা দৌড়ে পালাতে থাকে। এসময় ঘটনাস্থলের পাশেই থাকা বোয়ালিয়া থানার এসআই মোঃ গোলাম মোস্তফা, এসআই মোঃ আমিনুল ইসলাম ও তাদের টিম স্থানীয় লোকজনদের সহায়তায় আসামী মোঃ জহুরুল ইসলাম রেন্টু ও মোঃ সাহাবুল ইসলাম রুবেলকে আটক করে। আটককৃত আসামীদের কাছ থেকে ছিনতাই করা স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়। উক্ত ঘটনায় বোয়ালিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন