শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

‘পরিপক্কতা দেখিয়েছে আফিফ-সোহান’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ১১:২২ পিএম

প্রথম ম্যাচে ২৩ রানের জয়ে দুই রেকর্ড গড়ে ইতিহাস লিখেছে বাংলাদেশ। এবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেটে জয়ের পর আরো একটি ইতিহাস লিখেছে টাইগাররা। এই প্রথম অস্ট্রেলিয়াকে যেকোনো ধরনের ক্রিকেটে টানা দুই ম্যাচে হারিয়েছে বাংলাদেশ।

এমন ঐতিহাসিক জয়ের প্রতিক্রিয়ায় বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘আলহামদুলিল্লাহ। আফিফ ও সোহান মাঠে দাঁড়িয়েছিল এবং দলকে শেষ পর্যন্ত টেনে নিয়ে গেছে। এটা সত্যি অসাধারণ। তারা তাদের পরিপক্কতা দেখিয়েছে। আসলে আমাদের বোলাররা আজকেও দুর্দান্ত বল করেছে। অস্ট্রেলিয়াকে ১২০ রানে বেঁধে রাখতে পেরেছে বোলাররা। তবে সাকিব ব্যাটিং ও বোলিং দুই প্রান্তেই দারুণ ভূমিকা রেখেছে। ম্যাচ জয়ে খুবই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছে সে।

রিয়াদ আরো বলেন, ‘শুরুতে কয়েকটি উইকেট দ্রুত পড়ে যাওয়ায় ড্রেসিংরুমে আতঙ্ক বিরাজ করেছিল। কিন্তু আফিফ ও সোহান যেভাবে ব্যাট করে দলকে লক্ষ্যে দিকে নিয়ে গেছে তা অসাধারণ। সব দুশ্চিন্তা ধুলোয় মিশিয়ে দিয়েছে তারা। আমার মতে মুস্তাফিজও তার জায়গায় সেরাটা দিয়েছে, যা সে সবসময় দিয়ে থাকে। শরিফুলও বেশ ভালো বল করেছে। এক কথায় বোলাররা সবাই নিয়ন্ত্রিত বল করেছে। যে কারণে জয় এসেছে। আশা করছি আমাদের এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
roman ৫ আগস্ট, ২০২১, ১১:০৯ এএম says : 0
beautiful
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন