বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় লকডাউন ২৫৩২ মামলায় ২৫ লক্ষ টাকা জরিমানা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৩:৫১ পিএম

ভোলায় লকডাউন কালীন সময়ে বিধিনিষেধের মধ্যে স্বাস্থ্যবিধি অমান্য করার কারণে ভোলায় এ পর্যন্ত ৩৭৪ টি ভ্রাম্যমান আদালত ২৮৩২ জনকে ২৫ লক্ষ্য ১৯ হাজার টাকা জরিমানা ও কারাদন্ড- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও ২ হাজার ৭৭৬ জনকে ২৪ লাখ ৪১ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। ১ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত জেলার সাত উপজেলায়৩৭৪ টি ভ্রাম্যমাণ আদালতে এ জেল-জরিমানা করা হয়। এ সময় মামলা দায়ের করা হয়েছে ২ হাজার ৭৪২টি।
এদিকে ৫ আগস্ট বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ১৮ টি মামলায় ২০ জনের ১৩২০০ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান এ তথ্য জানান।
তিনি বলেন, জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা/নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান অব্যাহত রয়েছে।
এদিকে কঠোর বিধিনিষেধের মধ্যে জেলা সহ সাতটি উপজেলায় স্বাস্থ সচেতনতা বাড়াতে ও জনসমাগম ঠেকাতে শক্ত অবস্থানে রয়েছে প্রশাসন। শহরের বিভিন্ন পয়েন্টে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, র‌্যাব, নৌবাহিনী, কোস্টগার্ড ও বিজিবিসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের টহল দেখা গেছে।
স্বাস্থ্যবিধি লঙ্ঘন এবং বাইরে ঘোরাফেরার কারণে এ জেল-জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও পুলিশের চেকপোস্ট রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন