শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে গণটিকা কার্যক্রম উদ্বাধন করলেন হুইপ আতিক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৩:০৮ পিএম | আপডেট : ৩:১১ পিএম, ৭ আগস্ট, ২০২১

জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক কামারিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে টিকাদান কার্যক্রম উদ্বোধন কালে তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাছিনা দেশের প্রতিটি মানুষের জন্য টিকার ব্যবস্থা করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যাতে এ দেশের মানুষ করোনায় অকাল মৃত্যু বরণ না করে। তিনি বলেন, ২৫ বছরের ওপরে সব মানুষই টিকা পাবেন।

৭ আগষ্ট সকাল দশটায় কামারিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানে জেলাপ্রশাসক মো: মোমিনুর রশিদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, সিভল সার্জন ডাঃ আনোয়ারুর রউফ, উপজেলা নির্বাহী অফিসার ফিরোজ আল মামুন, উপজেলা পরিবার পরিকল্পন অফিসার ডা: শারমিন রহমান অমি উপস্থিত ছিলেন।

শেরপুর জেলার ৫২টি ইউনিয়নের ১৫৬ কেন্দ্র শেরপুর ও নালিতাবাড়ী পৌরসভার ১২ টিসহ ১৬৮ টি কেন্দ্রে ৩৩হাজার ৬শ মানুষকে টিকা প্রদান করা হচ্ছে।

জেলার প্রতিটি ইউনিয়নের ৩টি করে কেন্দ্র ৯টি বুথ স্থাপন করা হবে। ৫২ ইউনিয়নে ১৫৬ কেন্দ্রে ৪৬৮ বুথে জাতীয় পরিচয়পত্র ও মোবাইল ফোন নিয়ে গেলে তাৎক্ষণিক রেজিস্ট্রেশন করে টিকা প্রদান করা হয়। এ ৫২ ইউনয়নে ৩১ হাজার ২শ মানুষকে টিকা প্রদান করা হচ্ছে।

এছাড়া জেলার ৪টি পৌরসভার মধ্যে নকলা ও শ্রীবরদী পৌরসভায় নিজস্ব স্বাস্থ্যকর্মী না থাকায় শীবরদী ও নকলা উপজেলার সদর ইউনিয়ন থেকে টিকা নিতে পারবেন স্থানীয়রা।

শেরপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে ৯টি ২শ করে মোট ১ হাজার ৮শ টিকা প্রদান করা হচ্ছে এবং নালিতাবাড়ী পৌরসভায় ৩টি কেন্দ্রে ৬শ টিকা প্রদান করা হয়।

জেলার বিভিন্ন ইউনিয়নের কেন্দ্র গুলোতে সকাল থেকেই টিকা গ্রহণের জন্য মানুষ ভিড় করতে থাকে। দাড়িয়ে যায় লম্বা লাইনে। কেন্দ্রগুলোতে ১২টার মধ্যেই শেষ হয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন