রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল শিশুসহ দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে বাড্ডায় তিনতলার ছাদ থেকে নিচে পড়ে ফাহিম ইসলাম (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বাড্ডা বেরাইত ভূঁইয়া পাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে।

হাসপাতালে নিয়ে আসা মৃত শিশুটির মামা হৃদয় জানান, গত তিনদিন আগে ফাহিমের মা রিনা বেগম নারায়ণগঞ্জের বাড়ি থেকে আমাদের বাসায় বেড়াতে এসে দুই ভাগনেকে রেখে আবার চলে যান। গতকাল সকালে ভাগনে অন্যান্য শিশুদের সঙ্গে তিনতলা ভবনের ছাদে খেলাধুলা করতে গেলে উপর থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যায়। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল এবং পরে সেখান থেকে দুপুরে সাড়ে ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত ফাহিম নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বড় আলু পাড়া গাঁওয়ের মুদি ব্যবসায়ী মনির হোসেনের ছেলে। দুই ভাইয়ের মধ্যে সে ছোট।

এদিকে, একই দিন সকালে হাজারীবাগে মনেশ্বর প্রথম লেনের একটি বাসা থেকে পিয়াস খন্দকার নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যরা বলছেন, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মৃতের বাবা গিয়াস জানায়, পিয়াস রাতে খাবার খেয়ে তার রুমে ঘুমিয়ে পড়েন। গতকাল সকালে তার মা ছেলেকে বেলকনিতে দাঁড়িয়ে থাকতে দেখেন। ডেকে কোনও সাড়া না পেয়ে কাছে গিয়ে দেখেন যে, পিয়াস গলায় রশি দিয়ে বেলকনিতে ঝুলছেন। পরে অচেতন অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে সকাল সোয়া ১০টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কী কারণে পিয়াস আত্মহত্যা করেছে তা জানাতে পারেননি স্বজনরা। মৃত পিয়াস ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার গিয়াস খন্দকারের ছেলে। তার ৮ মাস বয়সী একটি কন্যা শিশু রয়েছে। তিনি স্থানীয় একটি স্বর্ণের দোকানে কাজ করতেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন