বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে ১৩ ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক অভিযান চালিয়ে ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যা থেকে গতকাল ভোর পর্যন্ত পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়।
গতকাল গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান বলেন, শনিবার রাতে রমনা থানার রমনা চাইনিজ রেস্টুরেন্টের সামনে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- আব্দুল্লাহ আল মাসুদ, মো. বাবুল মিয়া, মো. স্বপন রহমান, মো. মানিক ও মো. জুয়েল হোসেন। এ সময় তাদের কাছ থেকে ২টি স্টিলের চাকু উদ্ধার করা হয়।
তিনি বলেন, অপর অভিযানে গোয়েন্দা লালবাগ বিভাগের একই টিম ওই দিন রাতে শাহবাগ থানার আজিজ সুপার মার্কেটস্থ মুসলিম সুইটস এন্ড বেকারির সামনে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- মো. ইয়াছিন ওরফে বাবু, মো. কালু মিয়া, মো. ফজলে আলী, মো. আল-আমিন ও স্বপন । এ সময় তাদের কাছ থেকে ৩টি স্টিলের চাকু উদ্ধার করা হয়।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের স্থায়ী কোন ঠিকানা নেই। তারা ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অবস্থান করে যাত্রী, পথচারীদের টাকা-পয়সা ও মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে থাকে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা ও শাহবাগ থানায় পৃথক দুটি মামলা হয়েছে বলেও জানান তিনি।
এদিকে, বাড্ডা এলাকায় শনিবার রাত ১২টার দিকে অভিযান চালিয়ে অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে আরো তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মো. হৃদয়, মো. আকাশ ও মো. ফাহিম। তাদের কাছ থেকে একটি চাপাতি, একটি চাকু, দুইটি লোহার রড ও ১০ হাত পাটের রশি উদ্ধার করা হয়। বাড্ডা থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, গ্রেফতারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় সাধারণ পথচারী, বাসাবাড়ি ও বিভিন্ন অফিসের মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে থাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন