শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৯:০৬ এএম

ময়মনসিংহের গৌরীপুরে এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার রাতে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে এ হত্যার এখনো রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।


জানা যায়, উপজেলার ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে পলাশ মিয়া (৩৫) চরশ্রীরামপুর বাজারে বিকাশের ব্যবসা করতেন। রোববার রাত সাড়ে নয়টার দিকে দোকান বন্ধ করে প্রায় ৪-৫ লাখ টাকা ও বেশ কয়েকটি মোবাইলসহ বাড়ি ফিরছিলেন। এমন সময় ওই এলাকার ফজলুল হকের পুকুর পাড়ে দুর্বৃত্তরা পলাশকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে লাশ ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এখনো হত্যার কোন রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে পরিবারে দাবি পলাশকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল হক সরকার বলেন, এরকম ঘটনার খবর পেয়ে এসে দেখি পলাশের লাশ রাস্তায় পড়ে আছে। তার শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে এমন খবর শুনে মা সায়েদা বেগম ছেলের শোকে প্রায় পাগলপারা হয়ে গেছেন। অন্য দিকে নিহতের স্ত্রী লিমা আক্তার ৫ বছরের কণ্যা শিশু সাদিয়া নুর সাবাকে নিয়ে স্বামীর জন্য চিৎকার করে কেঁদে আর্তনাৎ করছেন।

গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে হত্যকারীদের শনাক্তকরার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন