বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘ব্যর্থতা ঢাকতেই জিয়াউর রহমানকে টেনে আনা হচ্ছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সরকার যখনই কোন বিপদে পড়ে, কোথাও ব্যর্থ হয় তখনই জিয়াউর রহমানকে টেনে আনে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, করোনা মহামারি শুরু হওয়ার পর দেড় বছর সময় পেয়েছে এই সরকার। কিন্তু ঢাকার দু’একটা নামকরা প্রাইভেট হাসপাতাল বাদ দিয়ে দেশের কোন হাসপাতালেই চিকিৎসা ব্যবস্থা নেই, অক্সিজেন নেই, ভেন্টিলেটর নেই, ওষুধ নেই। মানুষ চিকিৎসার জন্য হাসপাতাল থেকে হাসপাতালে ঘুরছে, হাসপাতালে জায়গা না পেয়ে অনেকেই রাস্তায় গাড়িতে মারা যাচ্ছে। এই ব্যর্থতা ঢাকার জন্য সরকার এখন জিয়াউর রহমানের বিরুদ্ধে কুৎসা রটনা ও অপপ্রচার চালাচ্ছে। তবে মনে রাখতে হবে জিয়াউর রহমানের বিরুদ্ধে যতই অপপ্রচার চালাবেন ততই তার জনপ্রিয়তা বাড়বে।

গতকাল শনিবার টাঙ্গাইলের মির্জাপুরে করোনা চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।
জিয়াউর রহমানকে নিয়ে আইনমন্ত্রী আনিসুল হকের বক্তব্যের সমালোচনা করে রুহুল কবির রিজভী বলেন, তিনি বলেছেন বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান জড়িত। অদ্ভুত তথ্য নিয়ে হাজির হয়েছেন তিনি। অতীতের অপকর্ম ঢাকতে এবং প্রধানমন্ত্রীকে খুশি করতেই এসব করছেন। কারণ জিয়াউর রহমানের বিরুদ্ধে কথা বললে প্রধানমন্ত্রী খুশি হবেন।

রিজভী আওয়ামী লীগ নেতাদের স্মরণ করিয়ে দিয়ে বলেন, যতই জিয়াউর রহমানের বিরুদ্ধে অপপ্রচার করছেন ততই তার জনপ্রিয়তা বাড়বে। কারণ তিনি গণতন্ত্র, বাক স্বাধীনতা, সংবাদ পত্রের স্বাধীনতা ফিরিয়ে দিয়েছিলেন। তার এই কৃতিত্ব ঢাকবে কিভাবে?

বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, যুক্ত ছিলেন- বিএনপির তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াহিদুজ্জামান অ্যাপোলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন