বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

মেধাবী দশ তরুণ-তরুণীকে জেসিআই বাংলাদেশের স্বীকৃতি

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : র‌্যাডিসন বøু-ওয়াটার গার্ডেন-এর গ্র্যান্ড বলরুমের আনন্দ উৎসবে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ এক ব্যতিক্রমী পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে ভিন্ন ভিন্ন ক্ষেত্রে মেধাবী দশ তরুণ-তরুণীর হাতে জেসিআই বাংলাদেশ আলোচিত ‘টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পার্সন অ্যাওয়ার্ড’ [টিওওয়াইপি] তুলে দেয়। চলতি বছর জেসিআই তৃতীয় বারের মত ‘টিওওয়াইপি’ পুরস্কার প্রদান করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এমপি শাহরিয়ার আলম।
এছাড়াও উপস্থিত ছিলেন ২০১৬ সালের জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট সেনেটার সাখাওয়াত হোসেন মামুন। তিনি পদকপ্রাপ্ত ও কমিটির সকলকে এরকম অসাধারণ আয়োজনের জন্য অভিনন্দন জানান এবং সামনে আরও বড় পরিসরে অনুষ্ঠান আয়োজনের জন্য উৎসাহিত করেন। ২০০২ সালের জেসিআই ন্যাশনাল প্রেসিডেন্ট, ২০০৪ সালের ভাইস প্রেসিডেন্ট, জেসিআই বাংলাদেশ-এর অ্যাডভাইসরি কাউন্সিলের চেয়ারম্যান ও ২০১৬ সালের ‘টিওওয়াইপি’ এর জুরি কমিটির চেয়ারম্যান সেনেটার ওয়াকার চৌধুরী আরও সদস্যদের অন্তর্ভুক্তি এবং আরও বেশি সমাজ উন্নয়ন কাজের জন্য তাগিদ দেন। ২০১৬ সালের ন্যাশনাল ট্রেজারার ও অর্গানাইজিং কমিটির চেয়ারম্যান ইরফান ইসলাম এরকম আনন্দ উৎসবে জেসিআই সদস্যদের সক্রিয় অংশগ্রহণে সদস্যদের ধন্যবাদ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন