বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

রিচার্জ সহজ করতে মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপন আনল মাহিন্দ্র্রা কমভিভা

প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : গ্রাহকদের রিচার্জ প্রক্রিয়া সহজ করতে নতুন করে মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপনের সুবিধা নিয়ে এসেছে বিশে^র শীর্ষস্থানীয় মোবিলিটি সেবাদাতা প্রতিষ্ঠান মাহিন্দ্রা কমভিভা। প্রচলিত রিচার্জিং প্রক্রিয়ার ক্ষেত্রে গ্রাহকরা যেসব চ্যালেঞ্জের সম্মুখীন হন তা দূর করে স্বাচ্ছন্দ্যে রিচার্জের অভিজ্ঞতা দিতে নতুন এই সলিউশন।
কুপনের মাধ্যমে গ্রাহকরা একটি নির্দিষ্ট প্রাইস পয়েন্টের মধ্য দিয়ে নানা ধরনের রিচার্জ অপশনের সুযোগ পাবেন। এটি গ্রাহকদের একক মূল্যে বহু সুবিধা দেয়ার ক্ষমতা প্রদান করবে। এজন্য গ্রাহকদেরকে একটি নির্দিষ্ট নামের ভাউচার স্ক্র্যাচ কার্ড কিনতে হবে, পরবর্তীতে ভাউচার কোডটি ডায়াল করতে হবে; সেখানে লয়্যালটি পয়েন্টে গ্রাহকরা বিভিন্ন ধরনের রিচার্জ অপশন পাবেন। মাহিন্দ্রা কমভিভার ‘এক থেকে এক’ অপশন থেকে ‘এক থেকে অনেক’ অপশনের নতুন এই সলিউশন গ্রাহকদের উন্নত সেবার অভিজ্ঞতা দিবে।
মাহিন্দ্রা কমভিভার কনজ্যুমার ভ্যালু সল্যুশনের বিজনেস হেড অমিত স্নেয়াল বলেন, বাজারকে গতিশীল রাখতে আমরা মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপন নিয়ে এসেছি; এটি গ্রাহকদের রিচার্জ প্রক্রিয়াকে আরো সহজতর করবে। এছাড়া এটি অপারেটরদের বিক্রি ও বিতরণের খরচ কমিয়ে ব্যবসাকে আরো শক্তিশালী করবে। তিনি আরো বলেন, প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকতে মোবিলিটিক্স ফ্লেক্সিবল কুপন রিটেইলার ও অপারেটরদেরকে সমানভাবে সাহায্য করবে।
দীর্ঘ ১৫ বছর ধরে প্রাতিষ্ঠানিক অভিজ্ঞতা ও টেলিকম ইকোসিস্টেমের উপর গভীর জ্ঞান নিয়ে মাহিন্দ্রা কমভিভা বিশে^র ৯০টিরও বেশি দেশে ১১০টি মোবাইল নেটওয়ার্ক অপারেটরদেরকে তাদের মোবিলিটি সেবা প্রদান করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন