বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় সেলুন দোকানে যুবকের বস্তাবন্দি লাশ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২১, ২:২৫ পিএম

কুমিল্লার ময়নামতি সেনামিলনায়তন মার্কেটের একটি সেলুন দোকান থেকে এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ওই মার্কেটের লক্ষ্মণ হেয়ার কাটিং নামের সেলুন দোকানের ভেতর থেকে গলা কেটে হত্যা করা যুবকের লাশটি উদ্ধার করা হয়।
হত্যাকাণ্ডের শিকার যুবকের নাম দেলোয়ার হোসেন (২৮)। সে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের জাহের আলীর পুত্র।
এদিকে এ ঘটনার পর সেলুনের মালিক লক্ষ্মণ পলাতক রয়েছে। সে কুমিল্লা সদর উপজেলার আমতলী এলাকার মৃত নিখিল চন্দ্র শীলের পুত্র। তার মোবাইল নম্বরও বন্ধ রয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, ময়নামতি এলাকায় ভাড়া বাসায় থাকতেন দেলোয়ার। পেশায় ভাঙারি মালামালের ব্যবসায়ী । বৃহস্পতিবার রাতে বাড়িতে ফিরতে দেরি হওয়ায় স্ত্রীর মোবাইল নম্বরে কল দিলে জানায় সে লক্ষ্মণের সেলুন দোকানে আছে। রাত ১টায় দেলোয়ারের মোবাইল নম্বরে কল দিয়ে বন্ধ পান স্ত্রী।
শুক্রবার সকাল পর্যন্ত দেলোয়ারের সন্ধান না পেয়ে কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরবর্তী সময়ে পরিবারের সদস্যদের সন্দেহ হলে দোকানের তালা ভেঙে বস্তাবন্দি অবস্থায় দেলোয়ারের লাশ দেখতে পান।
খবর পেয়ে ঘটনাস্থলে কোতয়ালী পুলিশ, সিআইডি, পিবিআইসহ পুলিশের একাধিক টিম আসে। তারা হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করেন।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম বলেন, সেলুনের ভেতরে কুপিয়ে হত্যার পর লাশ বস্তাবন্দি করে রাখা হয়। নিহতের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করা হয়েছে। তবে কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। সেলুন মালিক লক্ষ্মণ পলাতক রয়েছে। তার মোবাইল নম্বরও বন্ধ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন