বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডাক্তারসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা

ক্লিনিকে প্রসূতির মৃত্যু

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১২:০৩ এএম

বাউফলের কালিশুরী বন্দরে লাইফ কেয়ার নামে একটি ক্লিনিকে সাথী আক্তার (২৩) নামে এক প্রসূতি মায়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গতকাল সংশ্লিষ্ট ২ চিকিৎসকসহ ১৩ জনের নামে বাউফল থানায় একটি মামলা হয়েছে। সাথী কাছিপাড়া ইউনিয়নের দরিয়াবাদ গ্রামের বাসিন্দা। জানা গেছে, গত বুধবার বিকেল পাঁচটার দিকে সাথীকে কালিশুরী বন্দরের লাইফ কেয়ার ক্লিনিকে ভর্তি করা হয়। ওই দিন সন্ধ্যা ৭টায় তার অস্ত্রোপচার করার কথা ছিল। কিন্তু ওই সময়ের আধা ঘণ্টা আগে তড়িগড়ি করে তার অস্ত্রোপচার করা হয়। একটি ছেলে সন্তানের জন্ম হলেও সাথী মারা যায়। নিহতের ভগ্নিপতি রিয়াজ গাজী অভিযোগ করেছেন, দায়িত্বে অবহেলা ও নামধারী চিকিৎসক দ্বারা অস্ত্রোপচার করার কারণেই সাথী মারা গেছে। মারা যাওয়ার পরও দায় এড়াতে গুরুতর অসুস্থতার নাটক করে মৃত সাথীকে বরিশালে নেয়ার জন্য জোরপূর্বক একটি অ্যাম্বুলেন্সে উঠিয়ে দেয়।

এ ঘটনায় চিকিৎসক আহম্মেদ কামাল ও নাবিলা রহমানসহ ৮ ব্যক্তির নাম উল্লেখ করে আরো ৪-৫ অজ্ঞাত ব্যক্তির নামে গতকাল সকালে বাউফল থানায় একটি মামলা করা হয়েছে। মৃত সাথীর ভাই শুভ হাওলাদার (২১) বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হামপাতালের মর্গে পাঠানো হয়েছে। চিকিৎসকের সনদ ও ক্লিনিকের কাগজপত্র সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের মাধ্যমে যাছাই করা হবে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন