শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হাওয়া ভবনে বসে একুশে আগস্ট গ্রেনেড হামলার ষড়যন্ত্র করা হয়-কুষ্টিয়ায় হানিফ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ৮:৩৩ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি জাতীয়ভাবে নয়, আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি সন্ত্রাসবাদী দল। কানাডার ফেডারেল কোর্ট এই দলটিকে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত করেছে। দলটির নেতা তারেক রহমান একজন সন্ত্রাসী ও খুনি। তার বিরুদ্ধে অনেক মামলা রয়েছে।

শনিবার (২৮ আগস্ট) দুপুরে গড়াই নদীর ভাঙনে ক্ষতিগ্রস্থ শেখ রাসেল হরিপুর-কুষ্টিয়া সংযোগ সেতু বাঁধ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, হাওয়া ভবনে বসে একুশে আগস্ট গ্রেনেড হামলার ষড়যন্ত্র করা হয়। তারেক রহমানের নেতৃত্বে তৎকালীন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর, শিক্ষা উপমন্ত্রী আবদুস সালাম পিন্টু, খালেদা জিয়ার উপদেষ্টা হারিছ চৌধুরীসহ কিছু জঙ্গি নেতা গ্রেনেড হামলার পরিকল্পনা করে।

একুশে আগস্ট গ্রেনেড হামলা ছিলো বিএনপির রাষ্ট্রীয় সন্ত্রাস। এই হামলার মাধ্যমে বিএনপি রাজনৈতিক প্রতিপক্ষকে হত্যার মাধ্যমে নিশ্চিহ্ন করতে চেয়েছিলো। এই গ্রেনেড হামলার সাথে শুধু তারেক রহমান জড়িত নয়, খালেদা জিয়াও এর দায় এড়াতে পারেন না। কারণ সেই সময় তিনি প্রধানমন্ত্রী ছিলেন।

আওয়ামী লীগের এই নেতা সাংবাদিকদের বলেন, কুষ্টিয়ার শেখ রাসেল সেতু রক্ষা বাঁধ যাতে আর না ভাঙ্গে সেজন্য পানি উন্নয়ন বোর্ড এরই মধ্যে ব্যবস্থা নিয়েছে। আশা করি, এই এলাকায় আর নতুন করে ভাঙ্গন দেখা দেবে না।

এ সময় কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ. কা. ম. সরোয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ও স্থানীয় পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ২৮ আগস্ট, ২০২১, ৯:২৪ পিএম says : 0
যখন জানতে পেরেছেন এই যুক্তি হইছে ,তখন সাবধান হইলেই চলতো ,অযথা না জানিয়া কিছু বলা উচিত নয়,এমন কেউ জানে যে সেই ভবনে এই এই সময় এই এই সিদ্ধান্ত হয়েছে ,দেখান এই লোকের ভয় নাই সত্য কথা বলবে,ভয় কিসের ।
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন